ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মুন্সিগঞ্জের সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে
প্রকাশ: রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:৩৬ এএম  (ভিজিট : ৩৮৬)
মুন্সিগঞ্জের সিরাজদিখানে কাজীরবাগ চৌরাস্তা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে সিরাজদিখান- টঙ্গিবাড়ী অভ্যন্তরীণ সড়কে ওই দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে। খবর পেয়ে উদ্ধার অভিযানে যোগ দিয়েছেন সিরাজদিখান ফায়ার সার্ভিসের একটি টিম।

ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে টঙ্গিবাড়ীর উদ্দ্যেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি রাত সাড়ে ৯ টার দিকে সিরাজদিখান উপজেলার  কাজীরবাগ চৌরাস্তা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের ভেতরে তল্লাশি চালিয়েছেন। তবে বাসের ভিতরে কোন যাত্রী পাওয়া যায়নি। বাসের নিচে কেউ চাপা পড়েছে কিনা তা নিশ্চিত করতে কাজ করছে ফায়ার সার্ভিসের টিম।

তবে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত বাসে অল্পসংখ্যক যাত্রী ছিলো তারা বাস থেকে নেমে যেতে সমর্থ হয়েছে। এদের মধ্যে আহত তিন জনকে সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাস টেনে তোলার কাজ অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close