ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাদারীপুরে হাতবোমা ফাটিয়ে বসতঘরে ভাঙচুর, লুটপাটের অভিযোগ
প্রকাশ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:২৩ পিএম  (ভিজিট : ২৭৬)
মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে হাতবোমা ফাটিয়ে দুটি বসতঘর, ক্লাব ও মিনি স্টেডিয়ামে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। এই ঘটনায় ১৪ জনের নামে মামলা হলে মূল অভিযুক্ত জামাল খন্দকার গ্রেফতার করেছে কালকিনি থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে কালকিনি পৌরসভার চরঠেঙ্গামারা গ্রামের বাবুল বেপারীর সাথে প্রতিবেশী জামাল খন্দকারের বিরোধ চলে আসছে। এরই জেরে গতকাল (বৃহস্পতিবার) রাত ৯টার দিকে বাবুলের পরিবারের উপর হামলা চালানোর অভিযোগ ওঠে জামাল ও তার লোকজনের বিরুদ্ধে। বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনাও ঘটে। এ সময় বাবুল ও তার সমর্থক মজিবর হাওলাদারের বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ওঠে। ক্ষতিগ্রস্তদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যাবার সময় পাশের শেখ রাসেল একতা সংঘ নামের একটি ক্লাব ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম ভাঙচুর করে হামলাকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। 

পরে আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ১৪ জনের নামে কালকিনি থানায় মামলা দায়ের করে ক্ষতিগ্রস্ত পরিবার। অভিযান চালিয়ে মূল অভিযুক্ত জামালকে গ্রেফতার করে পুলিশ।

ক্ষতিগ্রস্ত বাবুল বেপারীর ছোটভাই আবুল হোসেন জানান, হঠাৎ করে দুইদিক দিয়ে ৫০ জন মানুষ বাড়িঘরে হামলা চালায়। হাতবোমা ফাটিলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে লুটপাট করে পালিয়ে যায় তারা। এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার আব্দুলাহ আল মামুন বলেন, বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনায় রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় মামলা হলে একজনকে গ্রেফতার করে পুলিশ। বাকীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বসতঘরে ভাঙচুর   লুটপাটের অভিযোগ   কালকিনি   মাদারীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close