ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অস্ত্রের মুখে সাবেক কাউন্সিলরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:১৯ পিএম  (ভিজিট : ৫৫৮)
খুলনা সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শেখ কালাম হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর রায়ের মহলের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, মুখোশধারী ১৪-১৫ জনের সশস্ত্র ডাকাতদল দুটি গ্রুপে ভাগ হয়ে বাড়িতে প্রবেশ করে প্রথমে নিচতলা ও পরে দ্বিতীয় তলার কলাপসিবল গেটের তালা ভেঙে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় কাউন্সিলরের দুই ছেলেকে গামছা দিয়ে হাত পিঠমোড়া বেঁধে একটি ঘরে আটকে রাখে এবং চিৎকার করলে সবাইকে জবাই করে হত্যা করা হবে বলে ডাকাতদল হুমকি দেয়। এরপর কাউন্সিলরের স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রতিটি ঘরের আলমারি তছনছ ও লকার ভেঙে নগদ অর্থ ও আনুমানিক ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়ির পেছনের দ্বিতীয় তলার বারান্দার গ্রিল কেটে পালিয়ে যায়।

কাউন্সিলরের ছোট ছেলে শেখ সাহিল হোসেন বলেন, আমি রাত দেড়টার দিকে ঘুমিয়ে পড়লে পৌনে চারটার শব্দ শুনতে পেয়ে পাশের বাড়ির বড়ভাইকে মোবাইল ফোনে কল দেওয়া মাত্রই আমার মা আমাকে দরজা খুলতে বলেন। দরজা খোলা মাত্রই মুখে কালো কাপড় বাঁধা সশস্ত্র ডাকাতদল গরু জবাই করা লম্বা ছুরি দেখিয়ে বলে চিৎকার করলে শেষ। তারা আমার ঘরে ঢুকে আলমারি, বিছানাপত্র তছনছ এবং লকারগুলো ভাঙে মূল্যবান সব কিছু নিয়ে যায়। তারা আমাকে পিঠমোড়া দিয়ে বেঁধে রাখে। এরপর আমি কিছু জানি না।

আড়ংঘাটা থানার ওসি হাসান আল মামুন বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়া ভুক্তভোগী পরিবারের সদস্য ও এলাকাবাসীর সঙ্গে কথা বলেছি। এটি অত্যন্ত পরিকল্পিতভাবে করা হয়েছে। ঘটনায় জড়িতদের খুঁজে বের করার পাশাপাশি মামলার প্রক্রিয়াও চলছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অস্ত্রের মুখে ডাকাতি   খুলনা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close