ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মিয়ানমার সীমান্ত উত্তেজনাতেও থেমে নেই মাদক কারবার
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৫৭ এএম  (ভিজিট : ৪৬৯)
মিয়ানমারের রাখাইনে বিদ্রোহী আরাকান আর্মি ও বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) সেনাদের সঙ্গে তীব্র লড়াই চলাকালেও থেমে নেই সীমান্ত দিয়ে মাদক কারবার। নাফ নদ পেরিয়ে বিভিন্ন সীমান্ত দিয়ে লাখ লাখ ইয়াবা ঢুকছে প্রতিনিয়ত। এ সময় আইনশৃঙ্খলা বাহিনী কিছুসংখ্যক মাদক ইয়াবা ও পাচারকারীদের আটক করতে সক্ষম হলেও ধরাছোঁয়ার বাইরে রয়ে যাচ্ছে রাঘববোয়ালরা।

এরই মধ্যে বুধবার শাহপরীর দ্বীপ সীমান্ত দিয়ে দেশে পাচারকালে ১ লাখ ১০ হাজার ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। পাচারকারী হচ্ছে টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শিলবুনিয়া পাড়ার মো. ইউনুছের ছেলে নুরুল ইসলাম প্রকাশ নুরু (৩৫)।

এ বিষয়ে বুধবার বেলা ৩টায় মডেল থানা সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল জানান, টেকনাফকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক ও অস্ত্রসহ বিভিন্ন উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় বুধবার সকাল সাড়ে ৭টায় সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকায় টেকনাফ মডেল থানার একটি টিম অভিযান পরিচালনা করে। এ সময় সদর ইউনিয়নের শিলবুনিয়া পাড়ার দক্ষিণ মাথা শাহপরীর দ্বীপ থেকে মাদক পাচারকারী নুরুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার ব্যবহৃত টমটম গাড়ি থেকে ১ লাখ ১০ হাজারটি ইয়াবা উদ্ধার করা হয়। সংবাদ সম্মেলনে টেকনাফ মডেল থানার ওসি মো. উসমান গনি, ঊর্ধ্বতন কর্মকর্তা ও মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close