ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাদারীপুরে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৮
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:১৮ পিএম  (ভিজিট : ৪০০)
মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে এই ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে মাদারীপুরের ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের ফারুক শিকদারের সাথে প্রতিবেশী জলিল শিকদারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জেরে সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয় পড়েন। এতে উভয়পক্ষের ৮ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। 

আহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের মজিবর শিকদারের ছেলে মিরাজ শিকদার (২০), একই গ্রামের আজিদুল্লাহ শিকদারের ছেলে আবুল হাশেম শিকদার (৬৫), আবুল হাশেম শিকদারের ছেলে আবুল কালাম আজাদ (৪০) ও দেলোয়ার শিকদার (৩৭), রশিদ শিকদারের ছেলে জলিল শিকদার (৬৫), জব্বার শিকদারের ছেলে কাওসার শিকদার (৩৯), কালাম শিকদারের ছেলে রাকিব শিকদার (২৩), জলিল শিকদারের ছেলে মুজাহিদ শিকদার (২০)। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ বলেন, মারামারির ঘটনায় বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি আছেন। তাদের চিকিৎসা চলছে। একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফারুক শিকদার বলেন, আমার পরিবারের উপর হঠাৎ করে এই হামলা চালানো হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

জলিল শিকদার বলেন, হঠাৎ ফারুক তার লোকজন নিয়ে এই হামলা চালায়। এতে আমার পরিবারের বেশ কয়েকজন আহত হয়েছে। আমি এই ঘটনার বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জমি নিয়ে বিরোধ   দু’পক্ষের সংঘর্ষ   হতাহত   মাদারীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close