ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাষা শহীদদের শ্রদ্ধায় সাংবাদিকদের সকল সংগঠন একত্রিত
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৭ পিএম  (ভিজিট : ২৮৮৬)
লক্ষ্মীপুরের রায়পুরে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা আর ভালোবাসা রেখে এই প্রথম সাংবাদিকদের সকল সংগঠন একত্রিত হয়ে প্রভাত ফেরিতে অংশগ্রহণ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুরের রায়পুরে ‘রাষ্ট্র ভাষা বাংলার দাবিতে পাকিস্তানি শাসকদের বুলেটের সামনে দাঁড়িয়ে যারা জীবন উৎসর্গ করেছিলেন, যাদের আত্মত্যাগে বাঙালি পেয়েছিল বাংলা ভাষার অধিকার। সেই বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ তাদের প্রতি আন্তরিক শ্রদ্ধা রেখে রায়পুর প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন ও সাংবাদিক ক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্যরা একত্রিত হয়ে প্রভাত ফেরিতে অংশগ্রহণ করেন।’

পরবর্তীতে রায়পুরের কেন্দ্রীয় শহীদ মিনারে স্ব স্ব ক্লাবের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। রায়পুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কিবিল্লাহ'র উদ্যোগে প্রভাত ফেরিতে অংশগ্রহণ করেন রায়পুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী, সম্পাদক এম, আর সুমন। রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম টিটু, সহ-সভাপতি নুর উদ্দিন ভাট শিপলু।

রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, সম্পাদক শিপন পাটোয়ারী। সাংবাদিক ইউনিয়নের সভাপতি তুহিন চৌধুরী, সম্পাদক ফারুক হোসেন। সাংবাদিক ক্লাবের আজম খাঁনসহ সকল ক্লাবের সদস্যগণ। এছাড়াও রায়পুর উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রভাত ফেরি শেষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close