ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভোলায় চিকিৎসার নামে গলাটিপে শিশু হত্যা, কবিরাজ আটক
প্রকাশ: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৪৬ পিএম  (ভিজিট : ৭০০)
ভোলার চরফ্যাশনে ওমর হোসেন রাজিব (৬) নামের এক শিশুকে চিকিৎসার নামে গলা টিপে হত্যার অভিযোগে অভিযুক্ত কবিরাজ (খনকার) তাছলিমা বেগমকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার শশীভূষণ থানাধীন রসুলপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড এর কবিরাজের বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত শিশু রাজিব দক্ষিণ চর-আইচা গ্রামের ৬নম্বর ওয়ার্ডের মো.কামাল খাঁর ছেলে।

পরিবার ও পুলিশ জানান, শিশু রাজিব একটি দুর্ঘটনায় আহত হয় এবং শরীরে জ্বর আসে। পরে তাকে ভোলা, বরিশাল ও ঢাকায় চিকিৎসা করিয়ে আজ বাড়ি নিয়ে আসে। আসার পরে শিশুর মা তার বাবার বাড়ি নিয়ে গেলে নানীর পরামর্শে স্থানীয় খনকার তাসলিমার কাছে চিকিৎসা করাতে নিয়ে যায়।

এসময় কবিরাজ (খনকার) তাছলিমা তার একটি কক্ষে নিয়ে শিশু রাজিবকে চিকিৎসার নামে অপচিকাসা করে। এক পর্যায়ে শিশুটির বুকের উপর পা দিয়ে চাপ দেন। পরে অসুস্থ্য শিশুটি চিৎকার দিয়ে নিথর হয়ে পড়ে শরীর। পরে শিশুটির জ্ঞান ফিরাকে গলা টিপে ধরে। তবে শিশু রাজিবের আর জ্ঞান ফিরেনি। উদ্ধার করে ডাক্তার দেখালে ডাক্তার মৃত ঘোষনা করে।

ঘটনার খবর পেয়ে শশীভূষণ থানা-পুলিশ নিহত রাজিবের লাশ উদ্ধার করে এবং ভূয়া চিকিৎসক (খনকার) তাছলিমাকে আটক করে থানায় নিয়ে আসে।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুর মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এঘটনায় নিহতের বাবা কামাল খাঁ এর লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্তা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close