ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নোয়াখালী জেলা কারাগারের এক হাজতির মৃত্যু
প্রকাশ: সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:১৬ পিএম  (ভিজিট : ৪০৬)
নোয়াখালী জেলা কারাগারের মোঃ আবুল বাশার বাদশা (৪৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি একটি মাদক মামলায় গ্রেপ্তার হয়ে জেলা কারাগারে হাজতি হিসেবে ছিলেন।

মো.আবুল বাশার বাদশা জেলার বেগমগঞ্জ উপজেলার মীর ওয়ারিসপুর ইউনিয়নের মীর আলীপুর গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে।

নোয়াখালী জেলা কারাগার সূত্রে জানা যায়, বেগমগঞ্জ মডেল থানার একটি মাদক মামলায় গ্রেফতার হয়ে বাসার কারাগারে হাজতী হিসেবে রয়েছেন। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন।একাধিকবার তাকে চিকিৎসাও দেওয়া হয়েছে। সর্বশেষ চলতি বছরের জানুয়ারি মাসেও তাকে চিকিৎসা শেষে আবার কারাগার আনা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে কারাগারে হঠাৎ বুকে ব্যথা অনুভব করে হাজতি বাদশা। তাৎক্ষণিক কারারক্ষীরা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।তিনি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় একজন হাজতি আসামি। ২০৩১ সালের ৩১ শে ডিসেম্বর বেগমগঞ্জ মডেল থানায় এই মাদক মামলা করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, জেলা কারাগারের একজন হাজতি বুকে ব্যথা অনুভব করায় তাকে হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার মরদেহ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নোয়াখালী জেলা কারাগারের ডেপুটি জেলার সৈয়দ মোহাম্মদ জাবেদ হোসেন বলেম, হাজতি বাদশা পূর্ব থেকে হৃদরোগে আক্রান্ত ছিলেন। এর আগেও তাকে একাধিকবার চিকিৎসা করা হয়েছে। আজ আবার বুকে ব্যথা অনুভব করায় তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close