ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চাঁদপুরে নিখোঁজের ৬ দিন‌ পর অর্ধগলিত মরদেহ উদ্ধার
প্রকাশ: রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৪৭ পিএম  (ভিজিট : ৫৫৪)
চাঁদপুরের ফরিদগঞ্জে নিখোঁজের ৬দিন পর ডোবা থেকে মানুষিক ভারসাম্য হীন স্বামী পরিত্যক্তা পান্না আক্তার পানু (৪৫) এর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ ফ্রেব্রুয়ারি) রাতে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের শেখ বাড়ির পেছনের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পান্না পশ্চিম লাড়ুয়া এলাকার শেখ বাড়ির মৃত নুর হোসেন শেখের মেয়ে। ডোবায় অর্ধগলিত মরদেহের কথা শুনে থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম ও থানার উপ-পরিদর্শক এসআই ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্সসহ মরদেহ উদ্ধার করে রাত ১১টার থানায় নিয়ে আসে।

মৃত পান্নার বড় ভাই মফিজ শেখ জানায়, গত রোববার রাতে খাবার খেয়ে আমার বোন পান্না ঘর থেকে বের হয়ে যায়। শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের এক মহিলা হাঁস খুঁজতে গিয়ে ডোবায় অর্ধ গলিত মরদেহ দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে থানায় খবর দেয়। আমি তখন মসজিদে ছিলাম। ডোবায় মরদেহের কথা শুনে এসে দেখি আমার বোনের মরদেহ।

তিনি আরো জানান, প্রায় ২০ থেকে ২২ বছর পূর্বে সিলেটে সামছুল ইসলামের কাছে বোনকে বিয়ে দেই। এরপর বোনের একটি ছেলে সন্তান হয়। তার মানসিক সমস্যা থাকার কারণে ছেলেকে নিয়ে তার বাবা এইখান থেকে চলে যায়। তারপর থেকে বোনটা আমার কাছেই ছিল।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুল ইসলাম জানান, ডোবায় মানসিক ভারসাম্য হীন পান্না আক্তারের অর্ধগলিত মরদেহের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close