ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বসন্ত উৎসবে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া
প্রকাশ: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৩৬ পিএম  (ভিজিট : ১০৯০)
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বসন্ত উৎসব চলাকালে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার এই  ঘটনা ঘটে। 

এতে কয়েকজন আহত হলেও কারও নাম পরিচয় জানা যায়নি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে অনুষ্ঠান বন্ধ করে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠান চলাকালে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুরসালিন ও পৌর শাখার সহ-সভাপতি মেহেদি হাসানের কর্মী সমর্থকরা হঠাৎ করেই লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের অধ্যক্ষ মুনিরুল ইসলাম বলেন, সকাল থেকে কলেজে বসন্ত উৎসব চলছিল।  অনুষ্ঠান চলার সময় বেলা ১১টার পর ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশকে খবর দিলে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

কলেজ অধ্যক্ষ আরও জানান, ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে এই সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হয়নি। 

ধাওয়া-পাল্টা ধাওয়ার বিষয়ে গোমস্তাপুর থানার ওসি চৌধুরী জুবায়ের আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দু’পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অনুষ্ঠান বন্ধ করে দেয়। তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি। 

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  বসন্ত উৎসব   ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ   চাঁপাইনবাবগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close