ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নরসিংদীতে র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই
প্রকাশ: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৪৫ এএম  (ভিজিট : ৪৪৪)
নরসিংদীর রায়পুরা এলাকায় মাদকবিরোধী অভিযানের হামলার শিকার হয়েছেন ৩ জন। এসময় এক মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিয়েছে।

এসময় র‍্যাবের সদস্যরা বাঁধা দিলে তিনজনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুতর আহতদের মধ্যে একজনের নাম ইমরান হোসেন (৩৫)। তিনি র‌্যাব-১ এর এপিএস পদে দায়িত্বরত। তাকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাফায়েত হোসেন পলাশ রাত দেড়টায় সময়ের আলোকে বলেন, মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা থানার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় র‌্যাব-১ ও নরসিংদীর র‍্যাব-১১ এর একটি যৌথ দল। অভিযানে ইউনুস আলী (৪০) নামের এক আসামীকে আটক করে নিয়ে যায়। পথে ইউনুস আলীকে ছিনিয়ে নিতে আত্মীয়-স্বজনরা র‌্যাব সদস্যদের ওপর হামলা চালান। এক পর্যায়ে তাকে র‍্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়। এসময় র‌্যাব সদস্য কনস্টেবল ইমরান হোসেনসহ অন্যরা হামলাকারীদের বাঁধা দিলে দুর্বৃত্তরা তাদের এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। কোপের আঘাতে মাথায় ও হাতে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন এপিএস ইমরান হোসেন। তার সঙ্গে আরও দুজন আহত হন।

ওসি আরো জানান, ঘটনার সংবাদ পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে যান। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। দূর্বৃত্তদের গ্রেফতারে যৌথ অভিযান চলছে। তিনি আরো বলেন, এপিএস ইমরানের মাথায় দুটি ও হাতেসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তার অবস্থা গুরুতর। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান। 

র‍্যাবের একটি সূত্র জানিয়েছেন, আসামি ইউনূস আলী একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। যারা হামলা চালিয়েছে তারাও মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তাদের ধরতে র‍্যাবের পাশাপাশি থানা পুলিশ ও গোয়েন্দারা কাজ করছে।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close