ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খুলনায় গৃহবধূকে নির্যাতনের ঘটনায় জ্ঞান ফিরেছে নারীর
প্রকাশ: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫৭ পিএম  (ভিজিট : ৪২৮)
খুলনায় পাইকগাছা উপজেলার গৃহবধূকে পাশবিক নির্যাতনে ঘটনায় সকালে ওই নারীর জ্ঞান ফিরেছে। তবে এখনও পর্যন্ত তিনি সঠিকভাবে কিছু বলতে পারছেন না। কিন্তু ঘটনার দেড় দিন অতিবাহিত হলেও কেউ আটক না হওয়া অসন্তোষ প্রকাশ করেছে ভুক্তভোগী নারীর আত্মীয় স্বজন। 

চিকিৎসকরা বলছেন, তাকে পুরোপুরি সুস্থ হতে আরও কয়েক দিন সময় লাগবে। এছাড়া স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন এলে বলা যাবে তিনি কি কি ধরনের নির্যাতনে শিকার হয়েছেন। এ ঘটনায় এখনও মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়ে পুলিশ কর্মকর্তারা। তবে ঘটনার কারণ উদঘাটনে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক দল।

খুলনা পাইকগাছা উপজেলার রাড়লি গ্রামের একটি বাড়িতে গত রোববার (১১ ফেব্রুয়ারি) গভীর রাতে এক গৃহবধূর উপর পাশবিক নির্যাতন চালায় দুর্বৃত্তরা। পরদিন সকালে জ্ঞানহীন অবস্থায় তাকে ভর্তি করা হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে। চিকিৎসার পাশাপাশি নিবিড়ভাবে করা হচ্ছে পরীক্ষা নিরীক্ষা। সকাল থেকে ওই নারীর জ্ঞান ফিরেছে, তবে সঠিক ভাবে এখনও তিনি মনে করে কিছু বলতে পারছেন না। কিভাবে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে কিংবা কি কীভাবে তাকে নির্যাতন করা হয় এমনকি কত জন দুর্বৃত্তরা দলে ছিলো সবই অজানা ভুক্তভোগী নারীর।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী নারী জানান, আমি খেয়ে ঘুম পড়েছিলাম, এর পর কি হয়েছে আমার আর কিছু মনে নেই।

পরিবারের সদস্যরা জানান, তিনি সঠিকভাবে কিছু বলতে পারছেন না এবং পরিবারের সবাই তার চিকিৎসার জন্য খুলনা রয়েছে সে কারণে মামলা করতে বিলম্ব হচ্ছে। তবে এখনও পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে না পারায় আমরা ভয়ের মধ্যে আছি।

খুমেক হাসপাতালের সার্জারি বিভাগের সহকারী রেজিষ্ট্রার ডা. কনক হোসেন বলেন, তিনি এখন শঙ্কামুক্ত। তবে সেরে উঠতে আরও সময় লাগবে। এছাড়া তার সাথে দুর্বৃত্তরা কি কি ধরনের আচরণ করেছে সেটা জানতে পরীক্ষা নিরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে।

খুলনা জেলা পুলিশের ডিবি পরিদর্শক নাসির উদ্দিন বলেন, আমরা কাজ করছি। ভুক্তভোগী নারী সাথে আমরা কথা বলেছি। প্রকৃত ঘটনা জানান চেষ্টা করছি। সময় হলে সব আপনাদের জানাবো।

এদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত মামলা দায়ের হয়নি তবে প্রক্রিয়া চলছে বলে জানান পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুর রহমান।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, গত রোববার (১১ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে তাকে হাত পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়। এসময় তার মুখে ও চোখে সুপার গ্লু দিয়ে বন্ধ করা ছিলো। এছাড়া তাকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে স্বজনরা। ওই রাতে ওই নারী ঘরে একাই ছিলো। তার স্বামী ব্যবসায়ীক কাজে বাইরে ছিলো। আর দুই সন্তান পড়ালেখারে জন্য আগে থেকে বাড়ির বাইরে থাকে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গৃহবধূকে নির্যাতন   গৃহবধূকে ধর্ষণ   খুলনা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close