ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাঙামাটির সাজেকে ২ সন্ত্রাসী সংগঠনের গুলিবিনিময়, শিশু গুলিবিদ্ধ
প্রকাশ: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৪ এএম  (ভিজিট : ২৪৪৮)
রাঙামাটির ভারত সীমান্ত লাগোয়া উপজেলা বাঘাইছড়ির দূর্গম গন্ডাছড়া-মালেংপাড়ার মধ্যবর্তী
এলাকায় রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজাতীয় দু'গ্রুপের বন্দুক যুদ্ধে এক শিশু গুলিবিদ্ধ হয়েছে। পেটে গুলিবিদ্ধ হয়ে আহত শিশুর নাম রোমিও ত্রিপুরা (৭)। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হাসপাতাল, পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)'র সশস্ত্র দু'টি গ্রুপের মধ্যে রোববার দুপুরে সাজেক ইউনিয়নের গন্ডাছড়া-মালেংপাড়া মধ্যবর্তী এলাকায় আধিপত্যে বিস্তারকে কেন্দ্র বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। 
 
ঘটনাস্থল সাজেক ইউনিয়নের শিয়ালদহলুই মৌজার গন্ডাছড়া-মালেংপাড়া মধ্যবর্তী স্থানে অবস্থিত। সাজেক পর্যটন কেন্দ্র থেকে এটির দূরত্ব কমবেশী ১৬ কিলোমিটার। 

সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, 'দুপুরের দিকে আঞ্চলিক দু'গ্রুপের গোলাগুলিতে ৭ বছরে এক শিশু গুলিবিদ্ধ হয়েছে বলে শুনেছি। তবে তিনি বিস্তারিত জানাতে পারেননি।

ঘটনার সত্যতা জানতে বরাবরের মতো এবারও সাজেক থানার ওসি আবুল হাসান খানের দুইটি অফিসিয়াল ফোন নাম্বারে কল দিয়েও তাকে পাওয়া যায়নি। তবে বাঘাইছড়ি সার্কেল'র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আওয়াল চৌধুরী মিডিয়াকে জানিয়েছেন, তিনি জ্ঞাত নয়। খোঁজখবর নিচ্ছেন। 

সময়ের আলো/আরএস/ 







https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close