ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নওগাঁয় নিরপেক্ষ ও উৎসবমুখর নির্বাচন উপহার দিতে চাই: ইসি সচিব
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৪৪ পিএম  (ভিজিট : ৯১০)
নওগাঁ-২ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছিল। এ আসনে ১২ ফেব্রুয়ারি ভোট গ্রহণ করা হবে। এ উপলক্ষে নওগাঁর ধামইরহাটে নির্বাচনে দায়িত্ব পাওয়া প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং অফিসারদের প্রশিক্ষণ কোর্স উদ্বোধনে নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. জাহাংগীর আলম বলেন, নওগাঁয় নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান নির্বাচন কমিশন ও বর্তমান সরকার কোন রকম অনিয়ম বরদাস্ত করবে না। এর ব্যত্যয় ঘটলে সংশ্লিষ্টের চাকরি হারাতে হবে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার সময় নবনির্মিত জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসারদের রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্স উদ্বোধনের এক পর্যায়ে তিনি এ মন্তব্য করেন। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. গোলাম মাওলা।

সংশ্লিষ্ট অফিসারদের সহযোগিতা চেয়ে নির্বাচন কমিশন সচিব বলেন, ১২ তারিখের নির্বাচনকে কেন্দ্র করে দেশ ও সারা বিশ্বের মানুষ আমাদের দিকে তাকিয়ে আছে। সাংবিধানিকভাবে রাষ্ট্র আপনাদের উপর যে দায়িত্ব দিয়েছে তার চুল পরিমাণ ব্যত্যয় ঘটলে এর সকল দায়ভার আপনাদেরকেই নিতে হবে। আমরা সকলে মিলে জাতিকে শতভাগ সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দিতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. রাশিদুল হক, জেলা নির্বাচন অফিসার মো. তারিফুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আসমা খাতুন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মমিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ তৌফিক আল জুবায়ের, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বিপিএম পিপিএম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোসা. জেসমিন আক্তার প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   নওগাঁ-২ আসন   ইসি সচিব-জাহাংগীর আলম   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close