ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সুবর্ণচরে মা-মেয়েকে ধর্ষণ: আরেক আসামি গ্রেফতার
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৫৪ পিএম  (ভিজিট : ৪০৮)
নোয়াখালীর সুবর্ণচরে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ মামলার এজাহার ভুক্ত দ্বিতীয় আসামি মো. হারুনকে (৪২) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মো. হারুন চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামের মৃত বশির আহম্মদের ছেলে। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ভোর রাতের দিকে তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। চাঞ্চল্যকর এই মামলার সকল আসামিকে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, জেলা পুলিশের একটি টিম ঢাকা থেকে হারুনকে গ্রেফতার করে । হারুন এ মামলার এজাহার ভুক্ত ২নং আসামি। ঘটনার পর সে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। এমনকি যশোর সীমান্ত দিয়ে একবার ভারতে পালিয়ে যাওয়ারও চেষ্টা করে। তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার পর থেকে পুলিশ তার গতিবিধি নজরে রাখে। এনিয়ে এ মামলার তিন আসামির সবাইকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার আরো বলেন, মামলার প্রধান আসামি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি সদস্য আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বারকে আদালতে উপস্থাপন করে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এ বিষয়ে শুনানি শেষে চার দিনের রিমান্ডের আদেশ দেয় আদালত। মামলার অপর আসামি মেহেরাজ উদ্দিন (৪৮) অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। গতকাল (বুধবার) সন্ধ্যায় জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া ইসলাম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

এ সময় আসামি মেহেরাজ জানিয়েছেন, এ মামলার অপর দুই আসামি আবুল খায়ের মুন্সী ও মো. হারুনের প্রস্তাবে রাজি হয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঘটনার দিন রাতে সে ভুক্তভোগী ওই নারীর স্বামীর অনুপস্থিতে চুরির উদ্দেশ্যে তার বসতঘরে সিঁদ কেটে প্রবেশ করে। এরপর সে ঘরের দরজা খুলে দিলে মুন্সি মেম্বার ও হারুন ভেতরে প্রবেশ করে। এক পর্যায়ে মুন্সি মেম্বার ও হারুন দুজন মিলে পালাক্রমে ওই নারীকে গণ ধর্ষণ করে। এ সময় মেহেরাজ পাশের কক্ষে থাকা ওই নারীর ১২ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করে। পরে স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে তিনজন ঘর থেকে বেরিয়ে যায়।

উল্লেখ্য, গত সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে চরওয়াপদা ইউনিয়নে চরকাজী মোখলেছ গ্রামের একটি বসত ঘরের সিঁদ কেটে ঘরে ঢুকে এক গৃহবধূ ও তার শিশু কন্যাকে ধর্ষণের ঘটনা ঘটে। এ সময় মা-মেয়ের দুটি নাকফুল, কানের দুল এবং নগদ ১৭ হাজার ২২৫ টাকা লুট করে নিয়ে যায়। 

সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি আবুল খায়ের মুন্সি মেম্বার চুরির ঘটনা সাজিয়ে ওই নারীকে ধর্ষণ করার পরিকল্পনা করে বলে জানিয়েছে পুলিশ সুপার।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আবুল খায়ের মুন্সী ও মো. হারুনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো এক ব্যক্তিকে আসামি করে সিঁধ কেটে ঘরে প্রবেশ, পরস্পর সহযোগিতায় গণ ধর্ষণ, কিশোরী মেয়েকে ধর্ষণ, স্বর্ণ লুট ও ভয়ভীতি প্রদর্শনের অপরাধে চরজব্বার থানায় মামলা দায়ের করেন। মামলার পরে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে প্রধান আসামি আবুল খায়ের মুন্সীকে জেলার আওয়ামী লীগ সভাপতির বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে গ্রেফতারকৃত প্রধান আসামির তথ্য মতে মামলার অজ্ঞাত তৃতীয় আসামি মেহেরাজকে গ্রেফতার করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মা-মেয়েকে ধর্ষণ   আসামি গ্রেফতার   নোয়াখালী   সুবর্ণচর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close