ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চৌগাছায় শিশুকন্যাকে বিষ পান করিয়ে মায়ের আত্মহত্যা
প্রকাশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৪৯ পিএম  (ভিজিট : ২৭০)
যশোরের চৌগাছায় পারিবারিক বিরোধের জের ধরে ১৩ মাস বয়সী কন্যা সন্তানকে নিয়ে জেসমিন খাতুন (৩২) নামের এক গৃহবধু বিষ পান করেন। এঘটনায় শিশু সন্তান বেঁচে গেলেও মায়ের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) উপজেলার পাতিবিলা ইউনিয়নের সাদিপুর গ্রামে এ ঘটনা ঘটে। জেসমিন সাদিপুর গ্রামের মুক্তার হোসেনের ৪র্থ স্ত্রী ছিলেন। 

জানা গেছে, মা ও মেয়েকে উদ্ধার করে প্রথমে চৌগাছা সরকারি হাসপাতালে পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জেসমিনকে মৃত ঘোষণা করেন। এবং শিশুটিকে মুমূর্ষু অবস্থায় ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেসমিনের স্বামী মুক্তার হোসেন ও শাশুড়ির সাথে প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো। এদিন পারিবারিক বিষয় নিয়ে জেসমিনের সাথে বাকবিতণ্ডা হয় মুক্তার হোসেনের। এ ঘটনার জের ধরে শিশু কন্যাকে নিয়ে বিষ পান করে জেসমিন। সৌভাগ্যক্রমে শিশু মেয়েটি বেঁচে গেলেও তার মায়ের মৃত্যু হয়েছে।

জেসমিনের চাচা মাস্টার নুরুল ইসলাম বলেন, মুক্তার প্রায়ই জেসমিনকে শারীরিকভাবে নির্যাতন করতো। মুক্তার এর আগেও তিনটি বিয়ে করেছে। মুক্তার ও তার মায়ের অত্যাচারে তার প্রথম স্ত্রী মুক্তারকে ছেড়ে চলে যায়, ২য় ও ৩য় স্ত্রী আত্মহত্যা করে। আমাদের মেয়েও তাদের অত্যাচারে আত্মহত্যা করেছে।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close