ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পারিবারিক কলহে স্ত্রীকে পিটিয়ে হত্যা
মৃত স্ত্রীকে হাসাপাতালে ফেলে পালানো স্বামী গ্রেফতার
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৩০ পিএম  (ভিজিট : ৪৮৮)
যশোরে মৃত স্ত্রীকে হাসাপাতালে ফেলে পালানো স্বামী পরিতোষ কুমার সানাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে যশোর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার স্বামী পরিতোষ সাতক্ষীরার আশাশুনি উপজেলার বল্লাবাড়িয়া গ্রামের বাসিন্দা এবং নিহত স্ত্রী মায়ারাণীর (৩৫) একই উপজেলার বেহুলা গ্রামের তরুণ কুমার মন্ডলের মেয়ে। যশোর উপশহর এলাকার তারা বসবাস করতেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও পার্থ প্রতীম চক্রবর্তী জানান, রোববার সন্ধ্যার দিকে মায়ারাণীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তার স্বামী পরিতোষ কুমার সানা। ওই নারীর মাথায় গুরুতর আঘাত ছিলো। চিকিৎসক পরে তাকে মৃত ঘোষণা করলে কৌশলে পরিতোষ পালিয়ে যান। পরে আমরা পুলিশকে খবর দেই।

সন্ধ্যায় হাসপাতালে নিহতের ভাই সুশান্ত মন্ডল অভিযোগ করেন, তার বোনাই পরিতোষ পিটিয়ে বোনকে হত্যা করেছে। বোন মায়ারাণী মারা যাওয়ায় সে পালিয়ে গেছে।

এদিকে, মারপিটে মায়ারাণীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে রোববার রাতে যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা করেন মায়ারাণীর ভাই সুশান্ত মন্ডল। এরপর পুলিশ রাতেই মায়ারাণীর স্বামী পরিতোষ কুমার সানাকে যশোর শহর থেকে গ্রেফতার করে। পারিবারিক কলহের সময় আঘাতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছেন পরিতোষ।

যশোর কোতোয়ালি থার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, মায়ারাণী হত্যার ঘটনায় তার ভাই বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ মায়ারাণীর স্বামী পরিতোষকে গ্রেফতার করেছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহে এ হত্যা হয়েছে বলে জানা গেছে। তবে হত্যার নেপথ্যে অন্যকোনো কারণ আছে কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close