ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কোম্পানীগঞ্জে আধিপত্য বিস্তারে যুবলীগ সভাপতি গুলিবিদ্ধ
প্রকাশ: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:০৪ পিএম  (ভিজিট : ৬৪৪)
 নোয়াখালীর কোম্পানীগঞ্জে গুলিবিদ্ধ যুবলীগ সভাপতি নুর নবী । ছবি: প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গুলিবিদ্ধ যুবলীগ সভাপতি নুর নবী । ছবি: প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভূমি দস্যু, শীর্ষ সন্ত্রাসী রাহাত ও তার সন্ত্রাসী বাহিনীর গুলিতে যুবলীগ সভাপতি নুর নবী (৩৬) গুলিবিদ্ধ হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৩১ জানুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বিচ্ছিন্ন এলাকার চরবালুয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

গুলিবিদ্ধ নুর নবী চরএলাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ও ওই এলাকার দুলাল মেম্বারের ছেলে। 

চরএলাহী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত নুর নবী ও চট্টগ্রাম সন্দ্বীপ উপজেলার জাসু বাহিনীর শীর্ষ সন্ত্রাসী রাহাত ও তার সন্ত্রাসী বাহিনী নুর নবীর ওপর হামলা করে ও গুলি চালায়। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি ঘটলে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

চরএলাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার জানান, কোম্পানীগঞ্জ ও সন্দ্বীপের সীমানা বিরোধের কারণে বার বার হামলার ঘটনা ঘটতেছে। এর সুষ্ঠু সমাধান হওয়া উচিত। নুর নবীর ওপর যারা গুলি করেছে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। 

চরএলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি মো. আবদুর রাজ্জাক জানান, নুর নবী কোম্পানীগঞ্জ এলাকার বাসিন্দা আর রাহাত চট্টগ্রামের সন্দ্বীপ এলাকার বাসিন্দা। রাহাত ও তার সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে নুর নবীর উপর হামলা ও গুলি চালায়। আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) সুলতান আহমেদ জানান, কোম্পানীগঞ্জ উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চরবালুয়ায় এক জনের শরীরে শর্টগানের গুলি লাগার বিষয়টি জানতে পেরেছি। এখনও কেউ কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আধিপত্য বিস্তার   যুবলীগ সভাপতি গুলিবিদ্ধ   কোম্পানীগঞ্জ   নোয়াখালী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close