ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দুর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই মতলবের আওয়ামী লীগ অফিস
প্রকাশ: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:৪৮ পিএম  (ভিজিট : ৬৯৪)
চাঁদপুরের মতলব উত্তরে আগুনে পুড়ে ছাই হলো আওয়ামী লীগের অফিস। বুধবার (৩১ জানুয়ারি) গভীর রাতে এ ঘটনা ঘটেছে। এতে প্রায় ৪ লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছে। 

সরেজমিনে খোঁজ নিয়ে যানা যায়, মতলব উত্তর উপজেলার ছেংগারচর-মতলব সড়কের উত্তর লুধুয়া (আমতলা) স্থানে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয় আছে। সেই কার্যালয়ে বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে দুর্বৃত্তরা আগুন দেয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পুরো অফিসে ছড়িয়ে পরে। পাশের এক চা দোকানদার খোকন প্রধান আগুন দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগ অফিসের দায়িত্বে থাকা হোসেন মোল্লা বলেন, এই অফিসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমসহ অন্যান্য নেতাদের ছবি ছিল। এই অফিসে বিদ্যুৎ সংযোগ ছিল না। যারা আগুন দিয়েছে তারা পরিকল্পিত ভাবেই এ কাজ করেছে।

পাশের আরেক দোকানদার সেবা ফার্মেসির আবুল কালাম সরকার জানান, আমি খবর পেয়ে এসে দেখি স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। 

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাজমুল হক টিটু, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বাদয়া পাটোয়ারীসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতারা জানান, অফিসের আসবাবপত্রসহ অন্যান্য সকল কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা দাবী করেন তারা। নেতাকর্মীরা প্রশাসনের দৃষ্টি কামনা করে তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচারের দাবী জানান। 

এ বিষয়ে মতলব উত্তর থানার ওসি তদন্ত ও ভারপ্রাপ্ত ওসি সানোয়ার হোসেন বলেন, বিষয়টি যেনে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দুর্বৃত্তদের আগুন   আওয়ামী লীগ অফিস পুড়ে ছাই   চাঁদপুর   মতলব  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close