ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগে দুর্গাপুর মা-বাবা সহ যুবক গ্রেপ্তার
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৮:৫৭ এএম  (ভিজিট : ৩১৪)
রাজশাহীর দুর্গাপুরে রাস্তা নিয়ে দ্বন্দ্বের জেরধরে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত চিকিৎসাধীন কৃষক খলিলুর রহমান (৫৪) মারা গেছেন। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) নিহতের শ্বশুর ইনছের আলী বাদি হয়ে দুর্গাপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম।

এর আগে, গত সোমবার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে মনজের (২৮) নামে এক যুবকসহ তার বাবা ইনছের আলী(৬০) ও মা মনোয়ারা মনু (৫৫) গ্রেপ্তার করেছে দুর্গাপুর থানা পুলিশ।

নিহত খলিল উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের বখতিয়ারপুর হাজিপাড়া এলাকার মৃত মরু চৌকিদারের ছেলে। 

প্রতিবেশীরা জানান, বাড়ির রাস্তা নিয়ে প্রতিবেশী মুনজের আলীর সঙ্গে গত রোববার বিকেলে দ্বন্দ্ব বাঁধে খলিলের। এ সময় দুজনের মধ্যে তর্কবির্তকের এক পর্যায়ে রাগান্বিত হয়ে লাঠি দিয়ে খলিলের মাথায় আঘাত করে ও পিটিয়ে জখম করে প্রতিবেশী মুনজের আলী। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সোমবার রাতে খলিল মারা যান।

দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসির আহমেদ বলেন, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ময়না তদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। উক্ত ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close