ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার
প্রকাশ: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ৮:৩২ পিএম  (ভিজিট : ৬৬৮)
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে সাদমান শাকিব পিয়াল (১৬) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত সাদমান শাবিক পিয়াল সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল আবাসিক এলাকার মাহফুজুর রহমানের ছেলে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজহার সূত্রে পুলিশ জানায়, ভিকটিম কিশোরী সিদ্ধিরগঞ্জে অবস্থিত বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন ইসলামিক গার্লস স্কুলে নবম শ্রেণিতে অধ্যয়নরত। স্কুলে যাওয়া আসার পথে তাকে উত্যক্ত করতো একই এলাকার কিশোর পিয়াল। বিষয়টি পিয়ালের পরিবারকে জানিয়েও কোনো সমাধান পায়নি ভুক্তভোগী ছাত্রীর পরিবার।

গত ২৫ জানুয়ারি কিশোরীর পিতা তার বৃদ্ধা নানী শাশুড়ি (কানে শুনে না) ও তার কিশোরী মেয়েকে বাসায় রেখে কক্সবাজার বেড়াতে যান। এ সুযোগে ২৭ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অভিযুক্ত পিয়াল তার বাসায় দরজায় বারবার নক করতে থাকে। এক পর্যায়ে তার কিশোরী মেয়ে দরজা খুললে পিয়াল জোর পূর্বক ঘরে প্রবেশ করে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয়ে কাউকে কিছু বললে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর পিতা গতকাল (রোববার) রাতে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত পিয়ালকে রাতেই হিরাঝিল আবাসিক এলাকা থেকে গ্রেফতার করে।

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, কিশোরীকে ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর পিতা থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গতকাল (রোববার) রাতে হিরাঝিল আবাসিক এলাকা থেকে গ্রেফতার করে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্কুলছাত্রীকে ধর্ষণ   কিশোর গ্রেফতার   সিদ্ধিরগঞ্জ   নারায়ণগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close