ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বইমেলায় যবিপ্রবি শিক্ষার্থীর লেখা ‘পঁয়ত্রিশ একর’
প্রকাশ: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ১:৪২ পিএম  (ভিজিট : ৭৫৮)
অমর একুশে বইমেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থী মোঃআসাদুর রহমানের লেখা প্রথম উপন্যাস প্রকাশিত হচ্ছে। তরুণ এই লেখকের উপন্যাসের নাম ‘পঁয়ত্রিশ একর’। তিনি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০২০ সেশনের শিক্ষার্থী।

উপন্যাসটি প্রকাশ করেছে ‘প্রিয় বাংলা প্রকাশন’, প্রচ্ছদ উন্মোচন করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. চঞ্চল কুমার কুন্ডু এবং উক্ত বিভাগের শিক্ষকবৃন্দ।

উপন্যাসের লেখক মোঃআসাদুর রহমান বলেন, 'পঁয়ত্রিশ একর' উপন্যাসটি আমার আবেগের জায়গা থেকে লেখা। উপন্যাসে আমি শিক্ষার্থীদের জীবনের গল্প তুলে ধরেছি,আমি আশা করি উপন্যাসটি সকলের কাছে গ্রহণযোগ্যতা পাবে।পাঠকের অনুপ্রেরনা পেলে নিয়মিত লিখে যাবো। আমি সকলের কাছে দোয়া প্রার্থী।

উপন্যাসের উৎসুক পাঠক এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের শিক্ষার্থী রকিবুল হাসান রকিব বলেন, নিজ বিশ্ববিদ্যালয়ের বড় ভাইয়ের এরকম সুন্দর একটি লেখা উপন্যাস অবশ্যই আমি পড়বো। যেহেতু ক্যাম্পাস ও শিক্ষার্থীদের জীবনের বিভিন্ন বিষয় নিয়ে লেখা সুতরাং আমি মনে করি এটি শিক্ষার্থীদের কাছে প্রিয় হয়ে উঠবে৷

উল্লেখ্য, আসাদুর রহমানের পঁয়ত্রিশ একর’ উপন্যাসটি বইমেলায় প্রিয় বাংলা প্রকাশনের ৪০১ ও ৪০২ নং স্টলে পাওয়া যাবে। এছাড়াও রকমারি ডটকম ও বইফেরি ডটকমে অর্ডার করে দেশের যে কোনো প্রান্ত থেকে বইটি সংগ্রহ করা যাবে।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close