ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ২
প্রকাশ: রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪, ৭:১৩ পিএম  (ভিজিট : ১০০৬)
হবিগঞ্জের লাখাইয়ে কিশোরী ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৮ জানুয়ারি) তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। ভিকটিম কিশোরী ঢাকায় বাসা বাড়িতে কাজ করতো। তিন দিন আগে সে বাড়িতে আসে। 

গ্রেফতারকৃতরা হলো- পূর্ব বুল্লা গ্রামের রুবেল মিয়ার ছেলে হেলাল মিয়া (১৯) ও তার সহযোগী মৃত মীর আব্বাস উদ্দীনের ছেলে মীর আশ্রাফ মিয়া (২০)।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল (শনিবার) সন্ধ্যায় উপজেলার বুল্লা ইউনিয়নের পূর্ব বুল্লা গ্রামের বেলু মিয়ার কন্যা (১৪) ইউনিয়ন পরিষদের সড়ক দিয়ে বাড়ি যাওয়ার সময় একই গ্রামের রুবেল মিয়ার ছেলে হেলাল মিয়া (১৯) ও তার সহযোগী মৃত মীর আব্বাস উদ্দীনের ছেলে মীর আশ্রাফ মিয়া (২০) ও উস্তার মিয়াঁর ছেলে সজীব (১৯) তার পথ আটকায়। পরে সুকৌশলে ভিকটিমকে ইউনিয়ন পরিষদের বাথরুমে নিয়ে ধর্ষণ করে হেলাল মিয়া। খবর পেয়ে স্থানীয়রা ভিকটিমকে উদ্ধার করে এবং থানা পুলিশে খবর দেয়। 

খবর পেয়ে লাখাই থানার উপ পরিদর্শক (এসআই) জালাল আহমেদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে। এসময় ইউপি চেয়ারম্যান খোকন গোপ উপস্থিত ছিলেন। পরবর্তীতে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। 

এদিকে পুলিশ অভিযান চালিয়ে পূর্ব বুল্লা গ্রামের হেলাল মিয়া (১৯) ও তার সহযোগী মীর আশ্রাফ মিয়াকে (২০) গতকাল রাত সাড়ে ৩টার দিকে গ্রেফতার করে।

পরবর্তীতে ভিকটিমের বাবা মো. বেলু মিয়া বাদী হয়ে ধর্ষক হেলাল মিয়া ও তার সহযোগী মীর আশ্রাফ মিয়া ও সজীব মিয়াকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা করেন। গ্রেফতারকৃতদের আজ (রোববার) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 

এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়েরের সাথে যোগাযোগ করা হলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সময়ের আলোকে জানান, অভিযোগের প্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করা হয়। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কিশোরীকে ধর্ষণ   গ্রেফতার   হবিগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close