ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

যশোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত, আহত ১
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ৮:৫২ পিএম  (ভিজিট : ৪৭২)
যশোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত ও আরেকজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় যশোর শহরের টিবি ক্লিনিক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত সোলায়মান হক (৩০) বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের আব্দুল হকের ছেলে। আহত জসিম সিকদার (৩২) একই এলাকার নজরুল সিকদারের ছেলে। পূর্ববিরোধের জের ও ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হামলার শিকার জসিম সিকদারকে রক্ষা করতে গিয়ে প্রাণ হারান সোলায়মান হক। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের টিবি ক্লিনিক মোড়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন জসিম সিকদার। হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে কাছে থাকা ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাদের বাধা দিতে এগিয়ে যান সোলায়মান হক। দুর্বৃত্তরা জসিম সিকদারকে ফেলে দিয়ে সোলায়মানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে চিকিৎসক সোলায়মানকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত করার জন্য লাশ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। আহত জসিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন নিহত ও একজন আহত হয়েছেন। পুলিশ আহত যুবকের সাথে কথা বলেছে। ইতোমধ্যে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের শনাক্ত করা হয়েছে। সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close