ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পুকুরে বিষ দিয়ে মাছ নিধন, বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ৪:৫৬ পিএম  (ভিজিট : ৪৩৮)
নওগাঁর রাণীনগরে একটি পুকুরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে পুকুরের মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার আমিরপুর পশ্চিমপাড়া গ্রামে জামাল সরদারের লিজকৃত পুকুরে এ ঘটনাটি ঘটে। এতে প্রায় ২ লাখ টাকার বিভিন্ন প্রজাতির ছোট-বড় মাছ নিধন করা হয়েছে। একই রাত ১১টার দিকে জামাল সরদারের বাড়িতে পেট্রোল দিয়ে বাড়ির দেওয়ালে ও খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বাড়ির বিদ্যুতের লাইনের তার ও খড়ের পালা পুড়ে গেছে।

জামাল সরদারের মেয়ে জেমি বলেন, বৃহস্পতিবার রাতে বাবা বাড়িতে ছিলেন না। রাতের খাবার খেয়ে আমরা পরিবারের সবাই ঘুমিয়ে পরি। রাত ১১টার দিকে প্রতিবেশিরা ডাক দিয়ে জানায় বাড়ির দেওয়াল ও খড়ের পালায় আগুন জলছে। এ সময় আমরা পরিবারের লোকজন সবাই বাহিরে এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনি। এরপর সকালে ঘুম থেকে উঠে দেখি বাড়ির পাশে আমাদের লিজ নিয়ে চাষ করা পুকুরের মাছ মরে ভেসে উঠেছে। কে বা কাহারা রাতের অন্ধকারে পুকুরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে মাছ মেরে ফেলেছে। এতে আমাদের প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি পুলিশকে জানিয়েছি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ কোন লিখিত অভিযোগ দিয়েনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে জড়িতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close