ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিখোঁজের চার দিন পর অটোচালকের মরদেহ উদ্ধার
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ৪:৩৬ পিএম  (ভিজিট : ৪০৪)
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নিখোঁজের চার দিন পর ব্যাটারি চালিত এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ ও নিহতের স্বজনেরা এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।  

নিহত মামুনুর রশীদ মামুন (১৮) উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের বাকীপুর গ্রামের দেওয়ান বাড়ির কবির হোসেনের ছেলে। শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মাধবপুর গ্রামের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মামুন পেশায় একজন ব্যাটারি চালিত অটোরিকশা চালক ছিলেন। গত সোমবার থেকে সে নিখোঁজ ছিল। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মামুনের স্বজনেরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শুক্রবার সকালের দিকে এক নারী মাধবপুর গ্রামের টিপু সুলতানের ঘরের পিছনে সুপারি বাগানের মধ্যে মামুনের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ দুপুরের দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের শরীরে সামান্য আঘাতের চিহৃ রয়েছে। এ আঘাত মৃত্যুর কারণ হতে পারেনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, মামুনের স্বজনেরা আগেই থানায় নিখোঁজের ডায়েরি করেছিলেন। সেটি এখন মামলা হিসেবে রেকর্ড হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close