ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পটিয়ায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমএ খালেক ফাউন্ডেশন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ৭:০৩ পিএম আপডেট: ২৫.০১.২০২৪ ৭:০৫ পিএম  (ভিজিট : ৫৬৩)
পটিয়ায় এমএ খালেক (চাচা খালেক) ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদারের পক্ষ থেকে ১ হাজার ৫০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে পটিয়া পৌরসভার ২, ৩ ও ৮নং ওয়ার্ডের অসহায় মানুষদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন এম এ খালেক (চাচা খালেক) ফাউন্ডেশন চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- কাউন্সিলর গোফরান রানা, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম ছিদ্দিকী, কাউন্সিলর সরোয়ার কামাল রাজীব, কাউন্সিলর জসিম উদ্দিন, কাউন্সিলর গিয়াস উদ্দিন আজাদ, মহিলা কাউন্সিলর ইয়াছমিন আক্তার চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নুরুল করিম, আওয়ামী লীগ নেতা  সঞ্জীব কুমার দাশ,  নজরুল ইসলাম ঝন্টু, বিকম শামসুল ইসলাম, গাফফারুল বশর মনজু, আব্দুল নবী, আমির হোসেন আমু, নুরুল হক ফারুকী, দেবশীষ চক্রবর্তী, আব্বাস উদ্দিন, শফিকুল ইসলাম শফি, সুমন, রাজীব দাশ, বিএম নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম, ওসমান বাবুল, নজরুল ইসলাম, আবুল বশর, ইউসুফ, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম, নাছির উদ্দিন মুন্না, ইকবাল, জাবেদ, মুহিব উল্লাহ ও আবু ছৈয়দ।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান দিদারুল আলম দিদার বলেন, ‘আমি সবসময় এলাকার মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই। এরই অংশ হিসেবে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে যাচ্ছি। এই শীতে যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।’

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close