ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

তেজগাঁওয়ে ৬ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ৪:৩৬ পিএম  (ভিজিট : ৪১৮)
তেজগাঁওয়ে ৬ নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল তেজগাঁও থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার প্রত্যেকের বিরুদ্ধেই গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন তেজগাঁও থানার ওসি মোহাম্মদ মহসীন।

গ্রেফতারকৃত ৬ জন হলেন, সোনিয়া আক্তার (২৭), মোছাম্মৎ মালনি (২৪), মোছাম্মৎ সুবর্ণা (১৯),  সোহাগী বেগম (২৩), মোছাম্মৎ মিম (২৩) এবং সালমা।

গ্রেফতার ৬ জন তেজগাঁওয়ের চিহ্নিত মাদক বিক্রেতা। তারা ঘুরে ঘুরে ফেরি করে মাদক বিক্রি করেন। তারা তেজগাঁও এলাকায় বসবাস করলেও তাদের মাদক ব্যবসা বিভিন্ন স্থানে বিস্তৃত। তারা কমলাপুর, শ্যামলী, কারওয়ান বাজার, মহাখালী রেললাইন কেন্দ্রিক মাদক ব্যবসায় জড়িত। তাদের প্রত্যেকেই একাধিকবার গ্রেফতার হয়েছেন। 

কিন্তু প্রতিবারই জামিনে বের হয়ে আবারও মাদক ব্যবসায় জড়িয়ে যান। সম্প্রতি তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। সেই পরোয়ানামূলে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে তেজগাঁও থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার সালমার বিরুদ্ধে ১১টি, মিমের বিরুদ্ধে ৫টি, সোহাগীর বিরুদ্ধে ৪টি, সোনিয়ার বিরুদ্ধে ২টি, মালনির বিরুদ্ধে ২টি এবং সুবর্ণার বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close