ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নারী কনস্টেবলকে মারধর করে টাকা ছিনতাই, ঢাবি শিক্ষার্থী আটক
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ১২:১৭ এএম  (ভিজিট : ১১১২)
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের কয়েকজন শিক্ষার্থীর বিরুদ্ধে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এক নারী কন্সটেবলকে মারধর এবং সঙ্গে থাকা তার ছোট ভাইয়ের কাছ থেকে সাড়ে পাঁচ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।গ্রেফতার আজহাকে ভুক্তভোগীর মামলায় কারাগারে পাঠানো হয়েছে। রোববার রাতে সময়ের আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার ওসি মো. মোস্তাজিজুর রহমান।

আজহা ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের ও বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলের আবসিক শিক্ষার্থী।  

এ ঘটনায় অভিযুক্ত অন্যরা হল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী মোর্তজা হাসান খান (ফাহিম), ইতিহাস বিভাগের শিক্ষার্থী তৌফিফ আজীম, স্বাস্থ্য অর্থনীতি ইন্সটিটিউটের শিক্ষার্থী মনোয়ার হোসেন সোহাগ, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী রিয়াদ হোসেন ও উর্দু বিভাগের বিপ্লব। অভিযুক্তরা সবাই বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শাহবাগ থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগীর বিবরণ অনুসারে গতকাল রাতে গোপালগঞ্জের একটি থানায় কর্মরত এক নারী কন্সটেবল জেসমিন ও তার ভাই সোহরাওয়ার্দী উদ্যানে ঘুরতে আসে। পেশাগত পরিচয় দেওয়ার পরেও আজহা ও তার সহযোগী কয়েকজন বন্ধু মিলে জেসমিন এবং তার ভাইকে হেনস্থা করে। এক পর্যায়ে অভিযুক্তরা পুলিশ কনস্টেবলের গায়ে হাত তুলে ও তাদের কাছে থাকা সাড়ে পাঁচ হাজার টাকা নিয়ে যায়। এসময় ওই নারী কনস্টেবল আজহাকে ধরে ফেলেন তবে আজহারের অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। পরে আজহাকে শাহবাগ থানায় হস্তান্তর করে ভুক্তভোগী নারী কন্সটেবল এবং তিনি নিজে বাদী হয়ে শাহবাগ থানায় মামলা করেন। গ্রেপ্তার আজহারের স্বীকারোক্তি অনুসারে বাকি ৫ জনের নামও মামলায় যোগ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাকসুদুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, এ ধরণের অপরাধমূলক কার্যক্রমের সাথে যারা যুক্ত তাদের ব্যাপারে আমরা জিরো টলারেন্স। একজনকে আটক করা হয়েছে। এখন ডিবি বিষয়টি তদন্ত করবে। 

সময়ের আলো/আরএস/ 




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close