ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হনুমানের আক্রমণে পাঁচ শিক্ষার্থীসহ আহত ৬
প্রকাশ: রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪, ১০:২০ পিএম  (ভিজিট : ৪৭৪)
যশোরের চৌগাছায় তিনটি বিদ্যালয়ে হনুমানের আক্রমণের ঘটনা ঘটেছে। হনুমানের আক্রমণে পাঁচজন শিক্ষার্থী ও একজন অভিভাবক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

রোববার (২১ জানুয়ারি) উপজেলার বেড় গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হনুমানের আক্রমণে পাঁচজন শিক্ষার্থী আহত হয়। এবং কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হনুমানের আক্রমণে একজন অভিভাবক আহত হয়েছে। এছাড়া সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়েও হনুমানের আক্রমণের খবর পাওয়া গেছে।

উপজেলার বেড় গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসরিন সুলতানা জানান, রোববার (২১ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের সমাবেশ শুরু হওয়ার পূর্বে একটি হনুমান বিদ্যালয়ের প্রবেশ মুখে অবস্থান নেয়। এসময় বিদ্যালয়ে প্রবেশ করতে গেলে ১২ জন শিক্ষার্থীদের উপরে আক্রমণ করে। এতে পাঁচজন আহত হয়। আহতদের চৌগাছা সরকারি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আহতরা হলেন- বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী নুসরাত আরা (১০), সোহানা আফরিন (১১), নুসরাত ফারিয়া (১১), চতুর্থ শ্রেণির শিক্ষার্থী শ্রাবনী আক্তার (৯), তৌহিদুল ইসলাম (১০)।

প্রধান শিক্ষিকা বলেন, এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থী অভিভাবকের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
 
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, আহতরা সকলেই সুস্থ আছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে চৌগাছা কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক জাহিদা বেগমের উপরে আক্রমণ করে তাকে গুরুতর আহত করেন। জাহিদা বেগম সরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। জাহিদা বেগম পৌরসভার ৫ নং ওয়ার্ডের শমসের আলীর স্ত্রী।

এছাড়া চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে একটি হনুমান নিয়মিত শিক্ষার্থীদের বিরক্ত করছে বলে জানিয়েছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান। তিনি বলেন, প্রতিদিন সমাবেশের সময় একটি হনুমান বিদ্যালয়ে প্রবেশ করে কার্যক্রম ব্যাহত করছে। এই হনুমানটি কয়েকজন পথচারীর উপরে আক্রমণ করেছে বলে তিনি জানান।

উপজেলা পশুসম্পদ কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, সাধারণত হনুমান মানুষের উপরে আক্রমণ করেনা। তাদের উপযুক্ত বাসস্থান ও খাদ্যের অভাবে লোকালয়ে প্রবেশ করেছে। খাদ্যের সন্ধানে লোকজন দেখে এগিয়ে যাচ্ছে এসব দলছুট হনুমান। খাদ্য না পেয়ে তারা মানুষের উপরে হামলা করছে বলে ধারণা করেন এই কর্মকর্তা।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  হনুমানের আক্রমণ   শিক্ষার্থীসহ আহত   যশোর   চৌগাছা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close