ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার
প্রকাশ: রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪, ৮:৪৬ পিএম  (ভিজিট : ৭২০)
নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ জানুয়ারি) আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতার মো. ফাহাদ উদ্দিন রুবেল (২১) উপজেলার রামপুর ইউনিয়নের ৫নম্বও ওয়ার্ডের আবু বক্কর ছিদ্দিক স্বপনের ছেলে।  

এর আগে, শনিবার (২০ জানুয়ারি) বিকালে ধর্ষণের ঘটনায় দুই জনকে আসামি করে নির্যাতিতা কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে একই দিন দিবাগত রাত ১টার দিকে ১নং আসামি রুবেলকে উপজেলার রামপুর ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়।  

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিতা কিশোরীর সাথে গত ৭/৮ মাস যাবত প্রেমের সম্পর্ক চালিয়ে আসছে গ্রেফতারকৃত রুবেল। একপর্যায়ে গত ৩ ডিসেম্বর রাত ৯টার দিকে উপজেলার একটি খামার বাড়িতে নিয়ে কিশোরী প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে রুবেল। মামলার ২নং আসামি জামাল উদ্দিন ১নং আসামি গ্রেফতারকৃত রুবেলের সহিত ভিকটিমের দেখা সাক্ষাৎ করার কাজে সহযোগিতা করেন।  

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) পুষ্প বরণ চাকমা বলেন, ভুক্তভোগী কিশোরী এবং অভিযুক্ত তরুণের বাড়ি পাশাপাশি। গত ৭/৮ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণ করে। ওই প্রেমিক ২/৩ দিন আগে অন্যত্র বিয়ে করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ভুক্তভোগী কিশোরীর ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। সে বর্তমানে অন্ত:স্বত্তা বলে জানিয়েছে চিকিৎসক।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিয়ের প্রলোভন   কিশোরীকে ধর্ষণ   আসামি গ্রেফতার   নোয়াখালী   কোম্পানীগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close