ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নওগাঁয় ছিনতাইয়ের পর হত্যা, মূল আসামিসহ গ্রেফতার ২
প্রকাশ: রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪, ৬:২৫ পিএম আপডেট: ২১.০১.২০২৪ ৬:২৬ পিএম  (ভিজিট : ৫৩৫)
নওগাঁর মহাদেবপুর থেকে অটো চার্জার ছিনতাই ও চালককে হত্যার ঘটনার ১০ দিনের মধ্যেই এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, আসামিদের গ্রেফতার ও ছিনতাইকৃত অটো চার্জারটি উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ। শনিবার (২০ জানুয়ারি) রাতে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সাতগাড়া গ্রামে অভিযান চালিয়ে এ হত্যাকাণ্ডের মূল আসামি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার হাজরাবাড়ী (ফকির পাড়া) গ্রামের আজাহার আলীর ছেলে হাদিউল ইসলাম ওরফে সজিবুর রহমান ওরফে জীবনকে গ্রেফতার করে।

গ্রেফতার সজিবুরের দেয়া তথ্যের ভিত্তিতে বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর (মাঝপাড়া) গ্রামের মৃত আফসার মোল্লার ছেলে আশরাফুল ইসলাম ওরফে আশরাফকে বগুড়া সদর থানাধীন পীরগাছা বাজারস্থ তার মেকানিকের দোকান থেকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত থেকে ছিনতাইকৃত অটো চার্জারটি উদ্ধার করা হয়।
 
পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নির্দেশনায় পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু: আব্দুল মুমিন এবং মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন, থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে একটি শক্তিশালী চৌকশ পুলিশ টিম গঠন করে অভিযান পরিচালনা করা হয়।

উল্লেখ্য যে, গত ১১ জানুয়ারি সকালে অটো চার্জার নিয়ে ভাড়ার উদ্দেশ্যে মহাদেবপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত ছফের আলীর ছেলে অটো চার্জার চালক আজিজার রহমান (৫০) বাড়ি থেকে বের হয়। ওইদিন সন্ধ্যা পর্যন্ত তিনি ফিরে না আসায় ও তার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করতে থাকে। পরদিন শুক্রবার (১২ জানুয়ারি) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পত্নীতলা বাজার এলাকায় পাকা রাস্তার ধারে ধানের জমিতে অজ্ঞাতনামা একটি মরদেহ পড়ে থাকার খবর পেয়ে তার স্বজনরা লাশটি সনাক্ত করেন।

এ ঘটনায় মৃত আজিজার রহমানের জামাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ হত্যার রহস্য উদঘাটন ও ছিনতাইকৃত অটো চার্জার উদ্ধারে মাঠে নামেন।

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামিদের আজ (রোববার) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অটো চার্জার ছিনতাই   চালক হত্যা   আসামি গ্রেফতার   মহাদেবপুর   নওগাঁ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close