ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কালিয়াকৈরে বিয়ের প্রলোভনে শিক্ষার্থীকে ধর্ষণ
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪, ৮:১৪ এএম  (ভিজিট : ৫৮৮)
গাজীপুরের কালিয়াকৈরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের মনতলা গ্রামে ঘটেছে ঘটনাটি।

এ ঘটনায় কয়েকজন মাতাব্বর মীমাংসার আশ্বাস দিয়েও কোনো সমাধান করতে না পারায় ওই স্কুল ছাত্রীর বাবা শাহীন হোসেন বাদী হয়ে বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ধর্ষণের শিকার ওই কিশোরী পাবরিয়াচালা এম.এম.পি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। অভিযোগ সূত্রে জানা যায়, ফুলবাড়িয়া ইউনিয়নের মনতলা গ্রামের কামাল হোসেনের ছেলে হিমেল বেশ কিছু দিন যাবত ওই স্কুল ছাত্রীকে প্রেম প্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছে। একপর্যায়ে ওই স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বেশ কিছু দিন বিয়ের কথা বলে বিভিন্ন যায়গায় ঘুরতে নিয়া যায়। ফের গত রোববার বিকেলে ওই  স্কুলছাত্রীকে বিয়ের কথা বলে হিমেল ও তার বন্ধু রিফাত ওই স্কুল ছাত্রীর ভাতিজা আব্দুল্লাহ (২বছর ৬মাস) কে নিয়ে ঘুরতে যায়।

ঘোরাঘুরির শেষে বাড়ি ফেরার পথে পাবুরিয়াচালা কামারের উত্তর পাশে পৌঁছালে জোরপূর্বক জঙ্গলে নিয়া বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখাইয়া পরনের কাপড় চোপড় খুলিয়া জোর পূর্বক ধর্ষন করে। পরে হিমেল ওই স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়। পরে ওই স্কুলছাত্রী বাড়ীতে গিয়ে পরিবারের লোকজনকে জানায়।

ওই ছাত্রীর বাবা বিষয়টি এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের নিকট জানালে বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করে। চেষ্টায় ব্যর্থ হয়ে বুধবার বিকেলে ওই স্কুল ছাত্রীর বাবা শাহিন হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ফুলবাড়িয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল আবেদীন জানান, মেয়ের বক্তব্য ও ছেলের বক্তব্য সোনা হয়েছে। মীমাংসার স্বার্থে উভয় পক্ষকে নিয়ে বসা হয়েছিল। ছেলের পক্ষ থেকে একটা জরিমানা দেওয়ার কথা বলেছিল কিন্তু মেয়ের বাবা রাজি হননি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এএফ এম নাসিম জানান, ধর্ষনের বিষয় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close