ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

লাইসেন্স না থাকায় চুয়াডাঙ্গার ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রকাশ: বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪, ৭:৫৯ পিএম  (ভিজিট : ৭০০)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বিএসটিআই লাইসেন্স না থাকায় দুইটি বেকারি ও একটি তেল মিলে জরিমানা প্রদান করেছেন। বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে আলমডাঙ্গা শহরের আনন্দধাম সড়কে জনতা তেল মিলে, হাউসপুরের আরজু ফুড ও ক্যানেলপাড়ায় মনি ফুডে অভিযান চালিয়ে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ।

জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা শহরের দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি তেল মিল ও বেশ কয়েকটি বিস্কুট ফ্যাক্টারি (বেকারি) ব্যবসা করে আসছে। তারা নিজেরা মিলে তেল মাড়াই করে নিজেরাই সংরক্ষণ করে বাজার জাত করেন। বিস্কুট ফ্যাক্টারি গুলো বিস্কুটের লাইসেন্স নিয়ে কেক, পাউরুটি, ক্রিমরোলসহ নানা প্রকার খাদ্য সামগ্রী তৈরি করে আসছে।

এদিন দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ ও খুলনার বিএসটিআই ইন্সপেক্টর আবু সিয়াম আলমডাঙ্গা শহরে অভিযান পরিচালনা করেন।

তারা শহরের বেশ কয়েকটি প্রতিষ্ঠানে অভিযান চালান। এসময় বিএসটিআই লাইসেন্স না থাকায় জনকল্যাণ অয়েল মিলের মালিক রাশেদুজ্জামানকে ৩ হাজার টাকা জরিমানা। বেকারিতে অভিযান চালিয়ে কেক, পাউরুটি ও ক্রিমরোল, মোড়ক ও প্যাকেটজাত করণের বিএসটিআই লাইসেন্স না থাকায় হাউসপুর এলাকায় আরজু ফুডের ম্যানেজার সোহানকে ৩ হাজার টাকা জরিমানা ও একই আইনে ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী তৈরি করার অপরাধে মনি ফুডের মালিক  মনিরুজ্জামানকে ৮ হাজার টাকা জরিমানা করেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই রকিবুল ইসলাম উপস্থিত ছিলেন।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  লাইসেন্স না থাকায় জরিমানা   ভ্রাম্যমাণ আদালতের অভিযান   আলমডাঙ্গা   চুয়াডাঙ্গা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close