ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

তাড়াশে কৃষকের ৫ গরু চুরি, আটক ২
প্রকাশ: রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪, ৫:০০ পিএম  (ভিজিট : ৬১০)
সিরাজগঞ্জের তাড়াশে কৃষকের গোয়াল ঘরের ইটের গাঁথুনি ভেঙ্গে ৫টি গরু চুরি হয়েছে। রোববার (১৪ জানুয়ারি) গভীর রাতে উপজেলার তালম ইউনিয়নের বড়ইচোড়া-ভেংরী গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় চোর সন্দেহে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- একই ইউনিয়নের গাবরগাড়ী গ্রামের কানু মিয়ার ছেলে ঠান্ডু মিয়া ও বড়ইচোড়া-ভেংড়ী গ্রামের আবু বক্কারের ছেলে জহুরুল ইসলাম।
 
স্থানীয় ইউপি সদস্য গোলাম মস্তোফা জানান, রাতে বড়ইচোড়া-ভেংরী গ্রামের কৃষক আলতাব হোসেন প্রতিদিনের ন্যায় গোয়াল ঘরে তালা দিয়ে ঘুমিয়ে পড়েন। রাতের কোন সময় চোরের দল তার গোয়াল ঘরের ইটের গাঁথুনি ভেঙ্গে ৫টি গাভী ও ষাঁড় গরু চুরি করে নিয়ে পালিয়ে যায়। যার আনুমানিক মূল্যে ৫ লক্ষ টাকা।

এ বিষয়ে তাড়াশ থানার উপপরিদর্শক (এসআই) সুভাষ চন্দ্র জানান, চুরি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। এছাড়া গরু চোর সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করা হচ্ছে। গরুগুলো চোরের দল নিয়ে মাঠের মধ্যে দিয়ে পালিয়েছে। যেহেতু ওই গ্রাম উপজেলার পার্শ্ববর্তী সীমান্ত এলাকা তাই জনগণকে রাতে পাহারা দেয়ার জন্য বলা হয়েছে।

তিনি আরো জানান, গরু চোর সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কৃষকের গরু চুরি   আটক   তাড়াশ   সিরাজগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close