ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪, ৪:৪৫ পিএম  (ভিজিট : ৮০২)
জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের বাদেচান্দি এলাকায় স্কুলে যাওয়ার পথে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক স্কুল শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে বাদেচান্দি বরকতের রাইস মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত স্কুল শিক্ষিকার নাম খালেদা খানম খুশি (৪০)। নিহত স্কুল শিক্ষিকা সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর কুমারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী একই এলাকার টিপিএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হক রিপন। দীর্ঘদিন ধরে তারা জামালপুর পৌর শহরে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো শহর থেকে সকালে ছোট সন্তানসহ তারা স্বামী-স্ত্রী মোটরসাইকেল যোগে স্কুলে যাচ্ছিলেন। তাদের বহনকারী মোটরসাইলটি নান্দিনার বাদেচান্দি এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের সামনে একটি কুকুরের বাচ্চা দৌড় দেয়। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে পেছন থেকে ছিটকে পড়ে যান খালেদা খানম খুশি। পরে তাকে উদ্ধার করে নান্দিনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাথায় আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক। 

জামালপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জুয়েল আশরাফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জামালপুর সদর থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, একটি কুকুরকে বাঁচাতে গিয়ে স্বামী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পেছনে বসে থাকা স্ত্রী খালেদা খানম খুশি ছিটকে পরে মাথায় আঘাত পেয়ে মৃত্যুবরণ করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে তিনি জানান।

সময়ের আলো/আরআই






আরও সংবাদ   বিষয়:  মোটরসাইকেল দুর্ঘটনা   স্ত্রীর মৃত্যু   জামালপুর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close