ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে সদ্য নির্বাচিত এমপি রুহেল
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ৪:৪৩ পিএম  (ভিজিট : ৩১৬)
চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম-১ মিরসরাই আসনে সদ্য নির্বাচিত সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল। মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে উপজেলার ইছাখালী ইউনিয়নের জমাদার গ্রামের সিদ্দীক ডাক্তার বাড়িতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন রুহেল। এসময় ভবিষ্যতেও তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি। 

মাহবুব উর রহমান রুহেল বলেন, আগুনে পুড়ে গেলে আর কিছুই থাকে না। এটা আমরা সবাই জানি। আগুন থেকে আমাদের সাবধান থাকতে হবে। আগুনের অন্যতম উৎস হলো বৈদ্যুতিক শর্ট সার্কিট। অনেকে ঘর বাড়িতে বিদ্যুতের যেসব তার ব্যবহার করছেন, সেগুলো অত্যন্ত নিম্নমানের। এ কারণে বিদ্যুতের পরিসঞ্চালন সক্ষমতা থাকে না এইসব তারের। এজন্য উন্নত মানের বৈদ্যুতিক তার ব্যবহার করতে হবে এবং সচেতন হতে হবে পাশাপাশি ওয়্যারিং মজবুত করে করতে হবে।

এসময় ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম ভূইয়াঁ, সাধারণ সম্পাদক মেজবাউল আলম, ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মীর হোসেনসহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, এদিন সকাল ১০টায় উপজেলার ইছাখালী ইউনিয়নের জমাদার গ্রামের সিদ্দীক ডাক্তার বাড়িতে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে  ‍মুহূর্তের মধ্যে ওই বাড়ির ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করা সম্ভভ হয়নি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আগুনে পুড়ে বসতবাড়ি ছাই   সংসদ সদস্য   মাহবুব উর রহমান রুহেল   মিরসরাইয়   চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close