ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বঙ্গবন্ধুর ভাগ্নে হাসানাতকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন মেনন
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ৮:৫৮ এএম  (ভিজিট : ৩৭৪)
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে নৌকা প্রতীকে বিজয়ী সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন বঙ্গবন্ধুর ভাগ্নে বরিশাল-১ আসনে বিজয়ী সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন।

সোমবার (৮ জানুয়ারি) সকালে রাশেদ খান মেনন উজিরপুর উপজেলার নেতা-কর্মীদের সঙ্গে ইচলাদীতে শুভেচ্ছা বিনিময় শেষে আগৈলঝাড়া উপজেলার সেরালস্থ বাসভবনে গিয়ে আবুল হাসানাত আব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস,সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মো.মনিরুল ইসলাম মনি,জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক,পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন,সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আ.মজিদ সিকদার বাচ্চু এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারীসহ  বানারীপাড়া ও উজিরপুর উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।

এছাড়াও জেলা ওয়ার্কার্সপার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক নজরুল হক নিলু,উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী শীলসহ ওয়ার্কার্সপার্টির নেতৃবৃন্দও তার সঙ্গে ছিলেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close