ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দিনাজপুরে ৬টি আসনে পাঁচটিতে নৌকা, ১টিতে স্বতন্ত্র জয়ী
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ১:০৭ এএম  (ভিজিট : ৪১২)
দিনাজপুরের ৬টি আসনের পাঁচটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীরা বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। একটিতে স্বতন্ত্র প্রার্থী জয় পেয়েছেন নৌকাকে হারিয়ে। 

রবিবার (৭ জানুয়ারি) রাতে জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাকিল আহমেদ সাংবাদিকদের এক ব্রিফিংয়ে বেসরকারিভাবে ফলাফল ঘোষনা করেন।

তারা হলেন, দিনাজপুর-১ (কাহারোল-বীরগঞ্জ) আসনে স্বতন্ত্র বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা (ট্রাক) ১১৫৫১৬ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান এমপি মনোরঞ্জন শীল গোপাল (নৌকা) ১০৬৪৯৯ ভোট পেয়েছেন।

দিনাজপুর-২ (বোচাগঞ্জ-বিরল) আসনে আওয়ামী লীগ মনোনীত ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি (নৌকা) ১৭৩৯১২ পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী আনোয়ার চৌধুরী জীবন (ঈগল) পেয়েছেন ১০৩৫৯ ভোট।

দিনাজপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত ও হুইপ ইকবালুর রহিম এমপি (নৌকা) ১০৮২৫৪ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ম্বতন্ত্র প্রার্থী দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন (ট্রাক) ৫৪০৩৮ ভোট পেয়েছেন। 

দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসনে আওয়ামী লীগ মনোনীত আবুল হাসান মাহমুদ আলী এমপি (নৌকা) ৯৬৪৪৭ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী চিরিরবন্দর উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম তারিক (ট্রাক) পেয়েছেন ৬২৪২৪ ভোট।

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত অ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি (নৌকা) ১৬৭৪২৮ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা হযরত আলী বেলার (ট্রাক) পেয়েছেন ২৬৪৮২ ভোট।

এছাড়াও দিনাজপুর-৬ (বিরামপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট-হাকিমপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত শিবলী সাদিক এমপি (নৌকা) ১৮২৬৬৬৭ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য ড. আজিজুল হক (ট্রাক) পেয়েছেন ৮২৫১৫ ভোট।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close