ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পরিবারের দাবি
‘সাকিবের ভিডিও উদ্দেশ্যমূলকভাবে ভাইরাল করা হয়েছে’
প্রকাশ: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ৮:৩৯ পিএম আপডেট: ০৭.০১.২০২৪ ৮:৪১ পিএম  (ভিজিট : ৭৬৩)
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাকিব আল হাসান মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পান। মনোনয়নের পর থেকে নানা মহলে তারকা হিসেবে আলোচনার শীর্ষে ছিলেন তিনি। তার প্রচারণাসহ প্রতিটি পদক্ষেপ মিডিয়াসহ প্রতিটি সামাজিক মাধ্যমে ফলাও করে প্রচার হতে থাকে। এমনকি তিনি বিশ্বনন্দিত তারকা হওয়ায় ভোটের মাঠে প্রচারণার ক্ষেত্রেও বেশ বেগ পেতে হয় তাকে।

সবকিছু মিলিয়ে সাকিবকে নিয়ে সর্বত্রই গুঞ্জনের শেষ ছিল না। সর্বশেষ নির্বাচনের দিন অর্থাৎ (৭ জানুয়ারি) সাকিবের চড় মারা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে সাকিবের নির্বাচনী এলাকাসহ সারা দেশে সকল মহলে সমালোচনার ঝড় ওঠে।

বিষয়টি নিয়ে সাকিবের পরিবারে যোগাযোগ করা হলে তার পরিবার (নাম প্রকাশে অনিচ্ছুক) এর পক্ষ থেকে জানায়, আজ (রোববার) এধরনের কোন ঘটনাই ঘটেনি। গত ২ জানুয়ারি নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর আসেন। সেখানে সাকিবও প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যান। সেই দিন উৎসুক ভক্তরা সাকিবের অটোগ্রাফসহ সেলফি তোলার জন্য তাকে ঘিরে ধরেন। ভিড় সামলাতে না পেরে সাকিব একপর্যায়ে হাত তুলেন। পরবর্তীতে সেই মুহূর্তে ভক্তদের কাছে ক্ষমাও চান।

তিনি আরো জানান, সেইদিন বিষয়টি এড়িয়ে গিয়ে প্রচার না করে আজ উদ্দেশ্য প্রণোদিতভাবে গত ২ জুলাইয়ের ঘটনার ভিডিও কাটছাট করে মূল ঘটনা আড়াল করে ফলাও করে প্রচার করা হচ্ছে। মূলত সাকিবের অবস্থানকে নিচে নামাতে আজ প্রচার করা হচ্ছে দাবি করেন তার পরিবার।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   সাকিব আল হাসান   ভিডিও ভাইরাল   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close