ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পটুয়াখালীতে কংগ্রেস ও জাপা সমর্থকদের সংঘর্ষে আহত ৫
প্রকাশ: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ৬:১১ পিএম  (ভিজিট : ৩২৮)
পটুয়াখালী-১ অসনের বাংলাদেশ কংগ্রেস প্রার্থী নাসির উদ্দিন তালুকদার ও জাতীয় পার্টির প্রার্থী এবিএম রুহুল আমীন হাওলাদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এঘটনায় অন্তত ৫ জন আহত হবার খবর পাওয়া গেছে। 

রোববার (৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের কচাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোট গ্রহণের শেষের দিকে লাঙ্গল ও ডাব প্রতিকের সমর্থকরা কেন্দ্রের বাইরে অবস্থান করছিলেন। বিকেলে ভোটকেন্দ্র পরিদর্শনের জন্য মহাজোট প্রার্থী এবিএম রুহুল আমীন হাওলাদার সেখানে গেলে তার কর্মী সমর্থকরা লঙ্গল লাঙ্গল স্লোগান দেয়। এ সময় উভয় পক্ষের কর্মী সমর্থকের কথা কাটাকাটি ও হাতাহাতির একপর্যয়ে সংঘর্ষ বাধে। চেয়ার ছোড়াছুড়িতে এলাকাটি রনক্ষেত্রে পরিণত হয়।

এ বিষয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং লাঙ্গল প্রতীকের প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের বলেন, মনোনয়ন বঞ্চিত হয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের নির্দেশে তার ভাই কামাল ও তার আত্মীয়-স্বজন হামলা করেছে। আফজাল হোসেন প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে আওয়ামী লীগ কর্মীদের বিভ্রান্ত করতে চেষ্টা করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি। 

তবে বিষয়টি সম্পর্কে জানার জন্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনেকে একাধিকবার কল করা হলেও তিনি কল রিসিভ না করায় তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close