ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হুমকির অভিযোগ তৃণমূল বিএনপির প্রার্থীর নির্বাচন বর্জনের ঘোষণা
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ১১:৩৫ পিএম  (ভিজিট : ৬৫৬)
নারায়ণগঞ্জ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর এজেন্টদের হুমকির অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দিলেন তৃণমূল বিএনপির প্রার্থী আবু হানিফ হৃদয়।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তৃণমূল বিএনপির নারায়ণগঞ্জ-২ আসনের প্রার্থী আবু হানিফ হৃদয়।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার শুরু থেকে আমার প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী নজরুল ইসলাম বাবু এমপি আমাকে চরিত্রহরণ, গালি-গালাজসহ বিভিন্ন সময়ে বিভিন্ন মিটিংয়ে হত্যার হুমকি স্বরূপ কথা বলে প্রচারণা থেকে ভয়ভীতি-হুমকি দেখিয়ে দূরে রেখেছেন। এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করেও প্রচারণার ক্ষেত্রে নিরাপত্তা বিষয় নিয়ে কোনো পরামর্শ বা সহযোগিতা পাইনি। আগামীকাল (৭ জানুয়ারি) নির্বাচন, আজ (শনিবার) সারাদিন আমার নির্বাচনী এলাকায় সরকার দলীয় প্রার্থীর লোকজন প্রতিটি গ্রামে আমার এজেন্ট না থাকার জন্য ভয়ভীতি, আতঙ্ক সৃষ্টি করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ করে সিল মারার পরিকল্পনা করছে। তাদের এই কৌশলগত ভয় ছড়ানোর কারণে কেউ এজেন্ট হয়ে জীবনের ঝুঁকি নিতে রাজি নয়। আর তার সাজানো ডামি প্রার্থীরাও তাকে সহযোগিতা করছে। তাই আজ (শনিবার) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সোনালী আঁশ প্রতীকের প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) ২০৫ নম্বর আসন থেকে নির্বাচন বর্জন করলাম।’

এদিকে খবর নিয়ে জানা যায়, আবু হানিফ হৃদয় নারায়ণগঞ্জ-২ আসনের তৃণমূল বিএনপির প্রার্থী হওয়ার পাশাপাশি ঢাকা-৫ আসন থেকেও প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নারায়ণগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী নজরুল ইসলাম বাবু বলেন, অভিযোগকারী ব্যক্তিকে আমি খুব ভালো করে চিনি না। জেলা প্রশাসক কার্যালয়ে সকল প্রার্থীদের সঙ্গে রিটার্নিং কর্মকর্তার মতবিনিময় সভায় তাকে দেখেছি। তার এজেন্ট কারা আমি জানি না। আমি কাউকে চিনিও না। হুমকি দেওয়ার প্রশ্নই আসে না। তার অভিযোগ ভিত্তিহীন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   লিফলেট বিতরণ   মামলা   বাঁশখালী   চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close