ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্বতন্ত্র প্রার্থীর পক্ষে টাকা বিতরণ, ধরা খেয়ে ম্যাজিস্ট্রেটকে সাধেন ঘুষ
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ১০:৪২ পিএম  (ভিজিট : ৬৫২)
চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করতে গিয়ে আটক হয়েছে মো. মঈনুল ইসলাম চৌধুরী নামের এক যুবক। এসময় যুবকের ব্যাগ থেকে ৫ লাখ টাকা জব্দ করা হয়।

শনিবার (৬ জানুয়ারি) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী টাকা বিতরণের খবর পেয়ে এ অভিযান পরিচালনা করেন। এসময় আটক যুবক মঈনুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটকে দিতে চাইলেন ঘুষ।

পরে আটক মঈনুল ইসলাম জিজ্ঞাসাবাদে জানান, চট্টগ্রাম-১৫ আসনের স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেবের ঈগল প্রতীকের পক্ষে ভোটারদের বিতরণের উদ্দেশ্যে এসব টাকা নিচ্ছিলেন। একপর্যায়ে বিষয়টি ধামাচাপা দিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে ‍ঘুষ সাধেন তিনি। যদিও নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে আটক ব্যক্তির জবানবন্দি অস্বীকার করেছেন স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী বলেন, মোবাইল কোর্টের টিমকে দেখে পালাচ্ছিলেন ওই ব্যক্তি। ধাওয়া করে তাকে আটক করা হয়। তার সঙ্গে থাকা একটি কালো ব্যাগ তল্লাশি করে ৫ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। 

জিজ্ঞাসাবাদে তিনি ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোটারদের টাকা বিতরণের জন্য নিচ্ছিলেন বলে জানান। 

তবে স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব বিষয়টি অস্বীকার করেছেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘুষ প্রস্তাবের দায়ে আটক যুবককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে জব্দ করা ৫ লাখ টাকা সরকারি কোষাগারে চালানের মাধ্যমে জমা করার নির্দেশ দেয়া হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   ঘুষ বিনিময়   ভ্রাম্যমাণ আদালতের অভিযান   জরিমানা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close