ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুড়িগ্রামের ৭০২ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ৮:৫৭ পিএম  (ভিজিট : ৩১৪)
কুড়িগ্রামের সদর আসন কুড়িগ্রাম-২ সহ জেলার ৪টি সংসদীয় আসনের নির্বাচনী প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে। শনিবার দুপুর (৬ জানুয়ারি) ১টায় সদর উপজেলা পরিষদের সামনের মাঠ থেকে ব্যালট বাক্স, ব্যাগ ও গালা পাঠানোর কাজের উদ্বোধন করা হয়। 

কুড়িগ্রাম জেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মুসফিকুল আলম হালিম ও জেলা নির্বাচন কমিশনার জিলহাস উদ্দিনের উপস্থিতিতে এসব সরঞ্জাম বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এসময় সদর উপজেলা নির্বাচন অফিসার আফতাব উদ্দিনসহ  পুলিশ ও আনছার বাহিনীর সদস্য এবং আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। 

সদরের কয়েকটি বুথে এসব সরঞ্জাম রেখে স্ব স্ব প্রিজাইডিং অফিসারদেরকে বুঝিয়ে দিয়ে তাদের স্বস্ব কেন্দ্রের জন্য নির্বাচন সামগ্রী বিতরণ করলে তা প্রিজাইডিং অফিসারগণ তাদের দায়িত্বপ্রাপ্ত স্ব স্ব কেন্দ্রে নিয়ে যান।

এ প্রসঙ্গে সহকারী রিটার্নিং কর্মকর্তা মুসফিকুল আলম হালিম জানান, সারা দেশের ন্যায় কুড়িগ্রাম-২ আসনসহ জেলার প্রত্যেকটি কেন্দ্রে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সামনে নির্বাচনী সামগ্রী প্রেরণ করতে স্বস্ব প্রিজাইডিং অফিসারগণকে প্রদান করা হয়েছে। কোন রকম সমস্যা ছাড়াই প্রত্যেককেই পরিবহণে করে সেগুলো কেন্দ্রে নিয়ে যাচ্ছেন। 

প্রসঙ্গত, জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, জেলার ৪টি সংসদীয় আসনের সদরের কুড়িগ্রাম-২ আসনে ৯১টি কেন্দ্রসহ ৪টি সংসদীয় আসনে মোট ৭০২টি ভোটকেন্দ্রে এবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আর মোট ভোটার সংখ্যা ১৭ লাখ ৮২ হাজার ৩২ জন তন্মধ্যে ৮ লাখ ৮৪ হাজার ২৬৭ পুরুষ ভোটার এবং নারী ভোটার ৮ লাখ ৯৭ হাজার ৭৫০ জন। আগামীকাল (রোববার) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৭০২টি ভোটকেন্দ্রে এসব ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   নির্বাচনী সরঞ্জাম বিতরণ   কুড়িগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close