ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিয়ামতপুরে ৭৫ কেন্দ্রের মধ্যে ‘ঝুঁকিপূর্ণ’ ২৩
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৯:৩২ পিএম  (ভিজিট : ৭০৪)
নওগাঁর নিয়ামতপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮টি ইউপির ৭৫টি ভোট কেন্দ্রের মধ্যে ২৩টি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। বিভিন্ন দিক বিবেচনা করে কেন্দ্রগুলোকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ৮টি ইউপির মোট ৭৫টি কেন্দ্রে ভোট নেওয়া হবে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার ৮টি ইউনিয়নের ৭৫টি কেন্দ্রের মধ্যে ২৩টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

ঝুঁকিপূর্ণ কেন্দ্রের মধ্যে হাজিনগর ইউপির ৮টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৩টি, চন্দননগর ইউপির ৮টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৩টি, ভাবিচাতে ১০টির মধ্যে ঝুঁকিপূর্ণ ২টি, নিয়ামতপুর সদরে ৮টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২টি, রসুলপুরে ১১টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৫টি, পাঁড়ইলে ১০টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৩টি, শ্রীমন্তপুরে ১০টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ১টি এবং বাহাদুরপুরে ১০টি কেন্দ্রের মধ্যে ৪টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার ইমতিয়াজ মোরশেদ জানান, ভোটাররা যেন শান্তিপূর্ণভাবে কেন্দ্রে এসে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন সেজন্য পুলিশ, র‍্যাব, বিজিবি, আনসার ও বাংলাদেশ সেনা বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্বে থাকবে। এছাড়া মোবাইল টিম, স্ট্রাইকিং ফোর্স, কুইক রেসপন্স টিম এবং জুডিশিয়াল ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন। তিনি আশা করছেন ভোট অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, ভোটের দিন ৭ জানুয়ারি ভোরে ব্যালট পেপার প্রিজাইডিং অফিসারের কাছে বুঝিয়ে দেওয়া হবে। সেগুলো ভোটের দিন ভোরে উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে বিতরণ করা হবে। এজন্য ৮ জন ট্যাগ অফিসার নিয়োগ দেওয়া হয়েছে।
 
প্রসঙ্গত, উপজেলায় ২ লক্ষ ৮ হাজার ৪৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্র   নিয়ামতপুর   নওগাঁ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close