ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাটোরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ-গোলাগুলি, আহত ১৩
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ৮:১০ পিএম  (ভিজিট : ৫০২)
নাটোরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে জাহাঙ্গীর আলী নামে এক জন দোকানি গুলিবিদ্ধ এবং জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজসহ ১৩ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ও বেসরকারি হাসপাতালে নেয়া হয়েছে।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে নাটোর শহরের কান্দিভিটুয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। তবে পুলিশ তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার এবং তিন জনের আহত হওয়ার খবর স্বীকার করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকালে নাটোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ছাত্রলীগের এক পক্ষের নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছিল। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীনসহ তাদের অনুসারী নেতাকর্মীরা কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনে প্রবেশ করতে চাইলে তাদের বাঁধা দেন। এতে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পুলিশ দু’পক্ষকে থামানোর চেষ্টা করেন। এক পর্যায়ে ছাত্রলীগ তিন রাউন্ড গুলি ছুড়েন। এবং ধাওয়া-পাল্টা ধাওয়ায় ছাত্রলীগের তিন নেতাকর্মী আহত হয়। 

এসময় পুলিশের অতিরিক্ত সদস্য ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রাব্বানী শেখ বলেন, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আমরা কেক কেটে পালন করছিলাম। অনুষ্ঠান শেষ আমরা আরেকটি অনুষ্ঠানে যেতে বের হবার সময় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক পার্টি অফিসে আসছেন জানতে পারি। আমরা তাদের বলি, পার্টি অফিসে নৌকা বিরোধী কোনো প্রোগ্রাম করতে পারবে না। আপনারা অন্য জায়গায় প্রোগ্রাম করেন। এসময় তারা উত্তেজিত হয়ে আমাদের গালাগালি করেন। এক পর্যায়ে আমাদের ওপর হামলা করে তারা।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন বলেন, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে ছাত্রলীগ সভাপতিসহ আমরা পার্টি অফিসে যাই। এসময় ছাত্রলীগের নামধারী সন্ত্রাসীরা অতর্কিত ভাবে আমাদের ওপর হামলা করে। এতে সভাপতিসহ কয়েকজন আহত হয়েছেন। আমাদের দাবী পুলিশ সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে। আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।

নাটোর সদর থানার কর্মকর্তা ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী   দু’পক্ষের সংঘর্ষ-গোলাগুলি   আহত   নাটোর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close