ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাটোরে আওয়ামী লীগ-বিএনপি ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ২:৫০ পিএম  (ভিজিট : ৫২৮)
নাটোরের সিংড়ায় বিএনপির ভোট বর্জনের লিফলেট বিতরণ কর্মসূচীকে কেন্দ্র করে পুলিশ, বিএনপি ও আ.লীগের ত্রিমুখী, ধাওয়া পাল্টা ধাওয়া এবং পুলিশের পিকআপ, ফিলিং স্টেশন যানবাহন ভাংচুরের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় সিংড়া ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

এরা হলেন- জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব দাউদার মাহমুদ (৪৩), সিংড়ার মৌগ্রাম গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে জার্জিস কাদির(৬২), এলিম সরকারের ছেলে আসাদ আলী(২৫)। খবর পেয়ে পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষর্র্দশীরা জানান, সকালে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় বিএনপি নেতা দাউদার মাহমুদের নের্তৃত্বে লিফলেট বিতরণ কর্মসূচী পালন করছিল বিএনপির নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ সদস্যরা দাউদার মাহমুদের মালিকানাধীন সিংড়া ফিলিং স্টেশন এলাকায় পৌছালে বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়ি লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এসময় পুলিশের ব্যবহৃত একটি পিকআপ ভ্যান ভাংচুর করে বিএনপির নেতাকর্মীরা। এতে পুলিশের ১ জন সদস্য আহন হন। এরপরেই আওয়ামী লীগ সমর্থকরা দাউদার মাহমুদের মালিকানাধীন সিংড়া ফিলিং ষ্টেশন ও একটি মিনি বাস এবং ৫টি মোটরসাইকেল ভাংচুর করে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ বিএনপি নেতাসহ তিনজনকে আটক করে।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, নাশকতা ঘটতে পারে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় বিএনপি নেতার্র্কর্মীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট পাটকেল ছুড়ে। এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close