ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জ-১ : ভোটের মাঠে ভাই-বোনের লড়াই
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ২:২৭ পিএম  (ভিজিট : ৭০৮)
কিশোরগঞ্জ এলাকার ধর্মপ্রাণ জনগণের জন্য একজন শক্ত পুরুষ সমর্থক দরকার যে জন্য ভাই-বোনের লড়াইয়ে তিনি এ আসনে নির্বাচন করতে এসেছেন।

ঢাল নাই তলোয়ার নাই, নিধিরাম সর্দার; ৭ই জানুয়ারি ঈগল প্রতীকে একটি ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি ঢাল-তলোয়ার উভয়েই পাবো। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে সংসদ নির্বাচনে অংশ নেওয়া বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সৈয়দ সাফায়েতুল ইসলাম নির্বাচনী প্রচারণার জনসভায় মঙ্গলবার রাতে উপজেলার সাহেদল ইউনিয়নের গলাচিপা বাজারে উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ৩ জানুয়ারি আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলামের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী। আপনারা জানেন; অনেক আশা করে আমার বড় ভাই কিশোরগঞ্জে একটি সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ করে স্বাস্থ্যসেবার ব্যবস্থা করেছেন। যেখানে অমার বড় ভাইয়ের অবদান ৯৯ভাগ হলেও; সেখানে আমার অবদান একভাগ হলেও আছে; কারণ সেখানে যে জমিটা দিয়েছি সেটা আমি দিয়েছি;যার জন্য সরকারের কাছ থেকে কোন মূল্য নেই না। ভাইকে সাহায্য করেছিলাম।

কারণ হলো সেখানে আমার কিশোরগঞ্জের ও হোসেনপুরের মানুষ কাজ করবে; তিনি আক্ষেপ করে বলেন; হায় আল্লাহ আমার দু:খ লাগে যখন শুনি সেখানে হোসেনপুর-কিশোরগঞ্জের কোন লোক কাজ করে না। যারা কাজ পেয়েছিলো তাদেরকে বরখাস্ত করা হয়েছে এবং হোসেনপুর কিশোরগঞ্জের কোন লোক স্বাস্থ্যসেবা সেবা পায় না। তাদের চিকিৎসার জন্য ময়মনসিংহ,ঢাকায় যেতে হয় অথবা প্রাইভেট চিকিৎসা নিতে হয়। আমি সেটার পরিবর্তন করতে চাই। তখন তিনি উপস্থিত জনতার কাছে প্রশ্ন রেখে বলেন, আপনারা কি সেটার পরিবর্তন চান। তখন উপস্থিত জনতা সমস্বরে চিৎকার করে বলেন হ্যাঁ; তাহলে ৭ তারিখ ঈগল প্রতীকে একটি ভোট দিবেন। তাহলে আমি ঢালও পাবো; তলোয়ার ও পাবো। নির্বাচনী এ জনসভায় তিনি বলেন, আমি সেনাবাহীনির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে উন্নয়নের জন্য জনগণের কাছে এসেছি।

ভাই-বোনের লড়াইয়ের প্রশ্নে তিনি বলেন,আমার বোন যদি উন্নয়ন করতো তাহলে আমার এখানে আসা উচিত ছিলো না। পাঁচ বছরের এ গ্যাপ পূরণ করতে এসেছি। তিনি আগের বক্তা কামাল উদ্দিনের জবাবে বলেন; উত্তর কুড়িমারা গ্রামে ১০ হাজার লোক বাস করলেও সেখানে কোন প্রাইমারী স্কুল না থাকায় দু:খ প্রকাশ করেন। এখানকার অনেক রাস্তা এখনো কাঁচা। এজন্য আমার ক্ষমতা চাই আমি যদি কাজ না করি তখন আপনারা বলবেন আমি নেমে যাব। আমি বিজয়ী হলে স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে কাজ করবো; তখন উন্নয়ন সকলের ঘরে ঘরে পৌঁছে দিবো। ইনশাল্লাহ আমি কথা দিচ্ছি আমি এ পরিণত বয়সে আপনাদের কাছ থেকে কোন কিছু নিতে আসি নাই।

সাহেদল ইউনিয়ন বাসীর উদ্যোগে নির্বাচনী এ জনসভায় সাহেদল ইউনিয়নের আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: কামাল উদ্দিনের সভাপতিত্বে ও হোসেনপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোবারিছ এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন; হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, হোসেনপুর পৌর চেয়ারম্যান আব্দুল কাইয়ুম খোকন প্রমুখ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close