ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

দিনের শুরুতে সড়কে ঝরলো ৩ প্রাণ
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১১:৫৩ এএম আপডেট: ০২.০১.২০২৪ ১২:৪৭ পিএম  (ভিজিট : ১৩০৭)
সুনামগঞ্জের ছাতকে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাছবাহী পিকআপের তিনজন নিহত হয়েছেন। এসময় আরও দুজন আহত হন। মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে উপজেলার বড়কাপন এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের নুরুল হক (৪৫), শান্তিগঞ্জ উপজেলার উকারগাঁও গ্রামের আব্দুল করিম (৫৭) ও জামালগঞ্জ উপজেলার আসাব উদ্দিন। 

আহত চালকের নাম মো. জাহাঙ্গীর (৩০) ও তার সহকারী মো. শাহিনুর মিয়া (১৮)। তাদের দু’জনের বাড়ি শান্তিগঞ্জ উপজেলার জিবদারা গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে পিকআপে করে মাছ বিক্রি করার জন্য সিলেট যাচ্ছিলেন কয়েকজন ব্যবসায়ী। পথে ছাতক উপজেলার বড়কাপন এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। এসময় আরও দুজন আহত হয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে। এবং আহতদের হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনায় পিকআপ গাড়িটি জয়কলস হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আছে বলে জানিয়েছে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কবির।

এ বিষয়ে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, সকালে একটি পিকআপে করে মাছ ব্যবসায়ীরা সিলেটের দিকে যাচ্ছিলো। বরকাপন আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে এই ঘটনা ঘটে। চালকের চোখে সম্ভবত ঘুম ছিলো।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   হতাহত   সুনামগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close