ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

২৮ অক্টোবর থেকে ২৫৩ গাড়িতে আগুন
প্রকাশ: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ১২:২৯ পিএম  (ভিজিট : ৪৩৪)
২৮ অক্টোবর থেকে এখন পর্যন্ত ২৫৩ গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ফায়ার সার্ভিসের বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্ত কর্তৃক ঢাকা সিটিতে ১টি যানবাহনে আগুন লাগানোর সংবাদ পায় ফায়ার সার্ভিস। বিএনপি ও বিরোধীদের ডাকা ২৮ অক্টোবরের মহাসমাবেশের দিন থেকে কয়েক ধাপে ঘোষণা করা হরতাল-অবরোধে কয়েকটি স্থাপনাসহ মোট ২৫৩টি গাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৮ অক্টোবর থেকে ৫ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্ত কর্তৃক মোট ২৫৩টি অগ্নিসংযোগের (কয়েকটি স্থাপনাসহ যানবাহনে) সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্ত কর্তৃক ঢাকা সিটিতে ১টি যানবাহনে আগুন লাগানোর সংবাদ পায় ফায়ার সার্ভিস।

গুলিস্তানের জিরো পয়েন্টে এ আগুনের ঘটনায় ‘তানজিল পরিবহনের’ ১টি বাস ক্ষতিগ্রস্ত হয়। এ আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২ ইউনিট ও ১০ জন জনবল কাজ করে।

সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close